মহালয়ায় দেবী দুর্গা রূপে ধরা দেবেন কোয়েল মল্লিক, দেখা যাবে কোন চ্যানেলে?

kmc 20240730 093607 a3WufN9h30

গতবারের মতোন এবারেও স্টার জলসার মহালয়ায় দেবী দুর্গা রূপে ধরা দেবেন অভিনেত্রী কোয়েল মল্লিক। সম্প্রতি তার ইনস্টাগ্রাম প্রোফাইলের বেশ কিছু ছবি থেকে তেমনটাই আভাস পাওয়া গিয়েছে। আর মাত্র হাতে গোনা কয়েকটা দিনের অপেক্ষা। তারপরেই বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো।

এই উৎসব নিয়ে উত্তেজনার শেষ নেই আপামর বাঙালির। আর দুর্গাপুজোর আগে মহালয়ার জন্য সকলেই অপেক্ষা করে থাকেন। আসলে মহালয়ার মাধ্যমে মায়ের মর্তে আগমনী বার্তা আসে। মহালয়ার কথা উঠলে প্রথমেই আসে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কন্ঠে মহিষাসুরমর্দিনী।

এছাড়াও বিভিন্ন টেলিভিশন চ্যানেলে মহালয়া দেখানো হয়। প্রত্যেক বছর স্টার জলসা এবং জি বাংলা মধ্যে রীতিমতো প্রতিদ্বন্দ্বিতা চলে মহালয়া নিয়ে। এই দুটি চ্যানেলে বিভিন্ন টলিউড তারকাদের দেখা যায়। সেরকমই এবার স্টার জলসার মহালয়াতে দেখা যাবে কোয়েল মল্লিককে।

ko HGFmGLXw2D

যার শ্যুটিং শেষ করেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তারই এক ঝলক। এছাড়াও দেবী দুর্গার রূপে নিজের একটি আবছা ছবিও পোস্ট করেছেন তিনি। যার দ্বারা এটাই স্পষ্ট হয়েছে যে চলতি বছরেও দেবীরূপে দেখা যাবে তাকে।

el 5840kZf474

উল্লেখ্য, ২০১৫ সালে জি বাংলায় মহিষাসুরমর্দিনী করেছিলেন তিনি। এরপর ২০১৭, ২০১৮, ২০১৯ এবং ২০২১ সালেও স্টার জলসাতে মহালয়া করেন। আর চলতি বছরেও মা দুর্গা হিসেবে তাকে দেখা যাবে। বিষয়টি জানার পর ভীষণই খুশি কোয়েলভক্তরা। আপাতত মহালয়ার অপেক্ষাতেই রয়েছেন তারা।

আরও পড়ুন,
*১৭ বছরের ছোট সাবার সঙ্গে প্রেম ভাঙল হৃতিকের! গুজবের কি জবাব দিলেন নায়ক?