‘গুজব বন্ধ হোক’, শংকর চক্রবর্তীর মৃত্যুর খবর! চাঁচাছোলা ভাষায় প্রতিবাদ প্রবীণ অভিনেতার

kmc 20240802 075830 3F0uFchX8K

তিনি বেঁচে আছেন এবং সুস্থ আছেন। সম্প্রতি সংবাদমাধ্যমকে ফোন করে তেমনটাই জানালেন প্রবীণ অভিনেতা শংকর চক্রবর্তী। বেশ কিছুদিন ধরেই বিভিন্ন সংবাদমাধ্যমে দেখানো হয়েছে তিনি প্রয়াত অথচ তিনি বাড়িতে বেশ ভালোই রয়েছেন। এমনকি বৃষ্টির দিনে খিচুড়ি খাওয়ার প্ল্যানও করছেন।

তবে তার এই মৃত্যুর খবর নিয়ে ভীষণই বিরক্তবোধ করেছেন শংকর। তাইতো সংবাদমাধ্যমের কাছে নিজেই ফোন করে জানিয়েছেন সেই কথা। বলেন, ‘আমি বহাল তবিয়তে বেঁচে আছি, প্লিজ়! গুজব বন্ধ হোক। বহু যুগ আগে আমার একটি স্ট্রোক হয়েছিল। তাড়াতাড়ি সুস্থও হয়ে গিয়েছিলাম। এই তো আমি নিজেই আপনাদের ফোন করছি। বলছি ভালো আছি। বেঁচে আছি।’

তবে শুধুমাত্র মৃত্যুর খবরই নয় আরো বেশি কিছু খবরে বিরক্তবোধ করেছেন তিনি। বলেন, ‘আমি নাকি বাড়ি বিক্রি করে দিচ্ছি। মেয়ে নাকি আমার সঙ্গে থাকে না। আমার নাকি অর্থের খুব অভাব। এ সব অনেকদিন থেকে রটেছে। একটা সাক্ষাৎকার দিয়েছিলাম। সেই সাক্ষাৎকার থেকে কে কী বুঝেছে জানি না।’

আরো বলেন, ‘কিছু অংশ তুলে নিয়ে ভাইরাল করেছে কিছু বক্তব্য। সব ভুলভাল জিনিস রটিয়েছে। আপনাদের মারফত জানাতে চাই, দয়া করে কোনো রটনায় কান দেবেন না, প্লিজ়!’ আসলে আমাদের সামনে এমন অনেক ঘটনাই উঠে এসেছে যার কোন সত্যতা নেই।

তারকাদের সাক্ষাৎকারের কিছু অংশ কেটে নিয়ে রিলসের আকারে ভাইরাল করা হয়। সেরকমটাই হয়েছে এই অভিনেতার ক্ষেত্রে। উল্লেখযোগ্য, বর্তমানে তিনি ধারাবাহিকে অভিনয় করছেন। কয়েকদিন শ্যুটিং বন্ধ থাকার কারণে কলের অপেক্ষা করছিলেন। খুব শীঘ্রই হয়তো কাজ শুরু হবে।

আরও পড়ুন,
*আগস্টের প্রথম সপ্তাহেই জীবনে অভূতপূর্ব পরিবর্তন! কোন কোন রাশির?