সাদা-কালো পোশাক, সাথে মানানসই গয়না অসাধারণ সুন্দরী করে তুলেছে শ্রেয়াকে

kmc 20240830 233121 n3QYGnLT6m

খুব অল্প বয়সেই সংগীতে হাতেখড়ি হয়েছিল তার। আর আজ তিনি রাজত্ব করছেন গোটা ভারতবর্ষে। তার গান শোনেননি এমন মানুষ নেই বললেই চলে। টলিউড, বলিউড থেকে শুরু করে দেশের বিভিন্ন আঞ্চলিক ভাষাতেও গান গাইতে শোনা যায় তাকে। হ্যাঁ, ঠিকই ধরেছেন আজ আমরা কথা বলছি শ্রেয়া ঘোষালের সম্পর্কে।

বাংলার সাধারণ পরিবার থেকে উঠে এসেছিলেন তিনি। মাত্র ১৬ বছর বয়সে সুযোগ পান বলিউডে গান গাওয়ার। আর তাকে পেছন ফিরে তাকাতে হয়নি। আজও তার যাত্রা চলছে বলিউডে। তবে এতো জনপ্রিয়তা পাওয়া সত্ত্বেও অহংকার তাকে কোনদিনও ছুঁতেও পারেনি।

অন্যদিকে শুধুমাত্র তার কন্ঠই মধুর নয় তিনি দেখতেও কিন্তু অসাধারণ সুন্দরী। যা বোঝা যায় তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে উঁকি দিলেন। যেখানে নিত্যদিন নিজের বিভিন্ন ছবি পোস্ট করেন তিনি। সম্প্রতি সেরকমই কয়েকটি ছবি ভাগ করে নিয়েছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।

যা দেখে এটাই স্পষ্ট হয়েছে তিনি সৌন্দর্য্যের দিক দিয়ে টেক্কা দিতে পারেন বলিউড অভিনেত্রীদেরও। আসলে ‘রেডিও মির্চি’র একটি সাক্ষাৎকারে উপস্থিত হয়েছিলেন তিনি। তারই কয়েক মুহূর্ত ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে অর্ধেক কালো এবং অর্ধেক সাদা একটি পোশাক পরে রয়েছেন শ্রেয়া।

সাথে মানানসই গয়না তাকে অসাধারণ সুন্দরী করে তুলেছিল। ক্যাপশনে তিনি নিজের জনপ্রিয় গানের লাইন, ‘আধা ইশ্ক আধা হ্যায়, আধা হো জায়েগা’ তুলে ধরেছেন। তার ছবিগুলি দেখার পর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। অন্যদিকে কিছুদিন আগেই একটি নতুন গানের ঝলক পোস্ট করেছেন। যেটি মূলত বাংলা সিনেমা ‘বাবলি’র। এছাড়াও একাধিক হিন্দি গান আসতে চলেছে আগামী দিনে।

আরও পড়ুন,
*হলুদ শাড়িতে সকলের বুকে ঝড় তুললেন অভিনেত্রী মিশমি দাস