বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি, ছোটবেলার ছবি দেখে চিনতে পারলেন?

kmc 20240901 070102 EOY5U6az1P

সম্প্রতি এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানীর ছোটবেলার ছবি। একটি ইনস্টাগ্রাম পেজে তাদের ছোটবেলার দুটি ছবি কোলাজ করে পোস্ট করা হয়েছে। ‘শেরশাহ’ সিনেমায় প্রথমবার একসঙ্গে জুটি বেঁধেছিলেন তারা।

সেখান থেকে ধীরে ধীরে বন্ধুত্ব এবং অবশেষে প্রেম। এরপর ২০২৩ সালের ৭ ফেব্রুয়ারী রাজস্থানে কাছের মানুষদের উপস্থিতিতে গাঁটছড়া বাঁধেন তারা। তাদের দু’জনের রসায়ন দেখে প্রত্যেকেই তাদের মতোন জীবনসঙ্গীর স্বপ্ন দেখেন। সম্প্রতি যে ছবি পোস্ট করা হয়েছে সেখানে দেখা যাচ্ছে সিদ্ধার্থ নীল রঙের শার্ট পরে রয়েছেন।

অন্যদিকে কিয়ারার পরনে রয়েছে গোলাপী রঙের ফ্রক। ক্যামেরার দিকে হাসি মুখে তাকিয়ে রয়েছেন তিনি। এই পোস্টে লেখা, ‘বলিউডের অন্যতম প্রিয় দম্পতি কিয়ারা আডবানী এবং সিদ্ধার্থ মালহোত্রার বয়সের ব্যবধান ৬ বছর। কিয়ারা আডবানীর জন্ম ৩১শে জুলাই ১৯৯১ মুম্বাইতে, অন্যদিকে সিদ্ধার্থ মালহোত্রার জন্ম ১৬ই জানুয়ারী, ১৯৮৫ দিল্লীতে।’

‘এই জুটি ৭ই ফেব্রুয়ারী ২০২৩ সালে রাজস্থানের জয়সেলমেরে একটি অন্তরঙ্গ অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন এবং তারপর থেকে তাদের গভীর রসায়ন সম্পর্কের লক্ষ্য নির্ধারণ করে চলেছে।’ তাদের এই ছবিগুলি দেখার পর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

উল্লেখযোগ্য, দীর্ঘ সময় ধরেই তারা দু’জন বলিউডের সাথে যুক্ত রয়েছেন। তবে কিয়ারাকে বিয়ে করার আগে সিদ্ধার্থ আলিয়া ভাটের সাথে সম্পর্কে আবদ্ধ ছিলেন। যদিও হঠাৎ করেই তাদের বিচ্ছেদ হয়ে যায়। বর্তমানে আলিয়া সংসার করছেন অভিনেতা রনবীর কাপুরের সাথে।

আরও পড়ুন,
*মাথায় টুপি, চোখে রোদ চশমা, দেবকে দেখে ‘আর কত বার ক্রাশ খাবো’ প্রশ্ন এক মহিলার