বিনোদনের জন্য ৪ কোটির ফেরারি যখন খেলনা

kmc 20241003 165902 LJVMmpGU07

সন্তানের জন্মদিনে বাবা মা কতকিছুই না করেন। সন্তানকে ভালো রাখতে এবং তাকে খুশি করতে বাবা মায়েরা তাদের যেমন নানান বিনোদনের উপায় হিসেবে নানান জায়গায় ঘুরতে নিয়ে যান তেমনই আবার কেউ কেউ সন্তানের সামনে এনেই হাজির করেন সেই বিনোদনের উপায়। তেমনই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও।

আর সেই ভিডিওতে দেখা গিয়েছে জন্মদিনের পার্টিতে বাচ্চাদের নিমন্ত্রণ করা হয়েছে। তাদের সঙ্গে তাদের বাবা মায়েরা রয়েছেন। বাচ্চারা নিজেদের মতন খেলাধুলা করে বেড়াচ্ছে। এমন এক পার্টিতে বাচ্চাদের জন্য নজরকাড়া ব্যবস্থা করা হয়েছে। বাচ্চারা যাতে জলরং নিয়ে খেলা করতে পারে তার জন্য কোটি কোটি টাকা খরচা করে একটি ফেরারি কিনলেন এক ব্যক্তি।

ওই ফেরারির দাম ভারতীয় মুদ্রায় ৪ কোটি ১৯ লক্ষ ৭৪ হাজার ৯০০ টাকা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ‘দুবাইএলিভেটেড’ নামক একটি হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেই ভিডিওতে দেখা গিয়েছে বাচ্চারা ফেরারিটির গায়ে জলরং করছে। আর তার সঙ্গে আনন্দে হইহট্টগোল করছে তারা। পার্টির প্রপ হিসেবে এই গাড়িটি কেনা হয়েছে।

ভিডিওতে বাচ্চার জন্মদিনের পার্টির দৃশ্য ধরা পড়েছে ক্যামেরায়। পার্টির আয়োজক হলেন দুবাইয়ের বাসিন্দা। তিনি তার সন্তানের জন্মদিন উপলক্ষে ৪ কোটি টাকা খরচ করে ফেরার কিনেছেন। যাতে পার্টিতে উপস্থিত বাচ্চারা ওই ফেরারির গায়ে রং করতে পারে। এছাড়া ভিডিওতে দেখা গিয়েছে, হলুদ ফেরারির বনোট থেকে গাড়ির চাকা সব জায়গায় রং করছে বাচ্চারা।

সামান্য এই উদ্দেশ্যের জন্য ওই ব্যক্তির এত কোটি কোটি টাকা খরচ করার বিষয়টি নেট দুনিয়ার অনেকেই মেনে নিতে পারেননি। আর তার ফলে ওই ভিডিওতে নানান ধরনের প্রতিক্রিয়া দেখতে পাওয়া গিয়েছে নেটিজেনদের।