মঞ্চে রাম ও রাবণের তুলকালাম, সমাজ মাধ্যমে ভাইরাল ভিডিও

সমাজ মাধ্যমে একাধিক ভিডিও ভাইরাল হয়। তেমনই সম্প্রতি যে ভিডিও ভাইরাল হয়েছে তা দেখে হাসি থামাতে পারছেন না অনেকেই। রামলীলা অনুষ্ঠানে এবার রামের সঙ্গে রাবণের মারপিটে শোরগোল পড়েছে। আর সেই কাণ্ড দেখে হাসিতে ফেটে পড়েছে দর্শকেরা। রামলীলা চলার সময় এমন লঙ্কাকাণ্ড যেনো এর আগে কখনও দেখা যায়নি।

শনিবার উত্তরপ্রদেশের আমরোহা জেলার দশেরা উপলক্ষে অনুষ্ঠিত হয়েছিল রামলীলা অনুষ্ঠান। সেখানে রাম ও রাবণ বেশে উপস্থিত করানো হয়েছিল দু’জনকে। সেই নাটক চলাকালীন রাবণের দিকে তির ছুঁড়তে উদ্যত হয় রাম ও লক্ষ্মণ। এরপর উল্টো দিক থেকে পাল্টা হামলা আসে রাম ও লক্ষ্মণের দিকে। এমন সময় রাম ও রাবণ রূপী দুই অভিনেতার ঢাক্কা লাগে।

এরপর গন্ডগোলের সূত্রপাত হয়। রাম ও রাবণরূপী দুই অভিনেতা একে অপরকে কিল, চড়, ঘুষি মারতে শুরু করেন। ততক্ষণে দর্শকদের মধ্যে হাসির রোল উঠতে শুরু করেছে। সকল দর্শক অট্টহাসিতে ফেটে পড়েন৷ এমন পরিস্থিতি তৈরি হয় শেষে অনুষ্ঠানের উদ্যোক্তারা এসে পরিস্থিতি সামাল দেন।

এই মারপিটের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা মূহুর্তে ভাইরাল হয়ে যায়। এক্স হ্যান্ডেলে পোস্ট করার পর তা বহু মানুষ যেমন দেখেছেন অনেকে মন্তব্য করেছেন। কেউ কেউ লিখেছেন, “অভিনয় করতে করতে ভুলেই গিয়েছিলেন যে অভিনয় করছেন। আর সেই কারণেই ওঁরা মারপিট করছিলেন।” এমন নানান মজার মন্তব্য করেছেন অনেকে।