'Horn Ok Please' movie set 'physical abuse' wounds are still burning! Tanushree burst out in response to Nana Patkar!'হর্ন ওকে প্লিজ' সিনেমার সেটের 'শারীরিক হেনস্থা'র ক্ষত আজও দগদগে! নানা পাটকরের জবাবে ফুঁসলেন তনুশ্রী!

যৌন হেনস্থার অভিযোগ নিয়ে এবার মুখ খুললেন জনপ্রিয় অভিনেতা নানা পাটেকার! দীর্ঘদিন ধরে অভিনয় জগতের সাথে যুক্ত রয়েছেন তিনি। এরই মাঝে যেমন তিনি প্রশংসা পেয়েছেন, তেমনি কেউ কেউ তার বিরুদ্ধে অভিযোগ করেছেন। তার মধ্যেই একজন হলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত।

‘আশিক বানায়া আপনে’ সিনেমার এই অভিনেত্রীকে মনে রেখেছেন সকলেই। তার আবেদনময়ী চাহুনি দেখে ঝড় উঠেছিল হাজারো পুরুষের বুকে। সেই অভিনেত্রী নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছিলেন। সম্প্রতি একটি সংবাদমাধ্যমের কাছে সেই বিষয়ে মুখ খুলেছেন নানা পাটেকার।

নানা বললেন, ‘আমি জানতাম পুরোটাই মিথ্যে। তাই রাগ করিনি। সবই যখন মিথ্যে, তখন রাগ করবো কেন? আর এই সবই জিনিসই পুরনো। এর আগেও হয়েছে। সেই সময় আমি কী বলতে পারি? যখন এরকম কিছু ঘটেনি? হঠাৎ কেউ বলছে তুমি এটা করেছো, তুমি ওটা করেছো। এতো কিছুর কী জবাব দিতাম? আমার কি বলা উচিত ছিল, যে আমি এটা করিনি? আমি সত্যিটা জানি যে, আমি কিছুই করিনি।’

অন্যদিকে তনুশ্রী বলেন , ‘এখন তিনি ভয় পেয়েছেন এবং বলিউডে তাঁর সমর্থকের সংখ্যা হ্রাস পেয়েছে। যারা তাকে সমর্থন করেছেন, তারা হয় দেউলিয়া হয়ে গিয়েছেন, নয়তো তাকে কোণঠাসা করে ফেলেছেন। লোকেরা এখন তার কারসাজি বুঝে গেছে। ছয় বছরের পুরনো অভিযোগের জবাব! নানা পাটেকর একজন প্যাথলজিক্যাল মিথ্যাবাদী।’

উল্লেখযোগ্য, ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ’ সিনেমার সেটে নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন তনুশ্রী। যদিও সেটি অস্বীকার করেছেন অভিনেতা। আর তার পাশে দাঁড়িয়েছেন বিনোদন জগতের পাশাপাশি রাজনৈতিক গোষ্ঠীরাও। ফলস্বরূপ বিভিন্ন সিনেমা থেকে বাদ পড়তে থাকেন তনুশ্রী। কিছু সময় পর তিনি অভিনয় জগৎ ছেড়ে বিদেশে পাড়ি দেন।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক