Akshay Kumar trolled for giving the message of environmental protectionAkshay Kumar: পরিবেশ রক্ষার বার্তা দিতে গিয়ে ট্রোল্ড 'অ্যাকশন হিরো' অক্ষয় কুমার

Akshay Kumar: বলিউডের অ্যাকশন হিরো বলে যিনি পরিচিত তিনি আর কেউ নন, তিনি হলেন অক্ষয় কুমার। বলিউডের প্রতি বছর একাধিক ছবি তিনি তার ভক্তদের উপহার দেন। তিনি অন্যান্য সকলের মতন পার্টি করেন না। শরীরচর্চার পাশাপাশি সমস্ত রকম পানীয় ও ধুমপান থেকে নিজেকে দূরে রাখেন। প্রতিদিন যেমন ভোর বেলায় ঘুম থেকে ওঠেন তেমনই রাতে তাড়াতাড়ি ঘুমাতে যান।

তাই শরীরচর্চা নিয়ে নতুন করে আর কিছু বলার নেই। এর পাশাপাশি তিনি স্বাস্থ্যকর ডায়েট মেনে চলেন। তার এই প্রাত্যহিক রুটিন সকলের কাছে জানা। ৫০ বছর বয়স পেরিয়ে গেলেও তাকে দেখে বোঝায় উপায় নেই। তিনি যেনো নতুন করে বয়সের সংজ্ঞা তৈরি করেছেন। তার শেষ মুক্তি পাওয়া ছবি হলো ‘বড়ে মিঞা ছোটে মিঞা’।

এই ছবিতে তিনি টাইগার শ্রফের সঙ্গে অভিনয় করেছেন। বয়স বাড়লেও অক্ষয় কুমার আজও ফিট। এতকিছুর পরেও তিনি সোশ্যাল মিডিয়ায় ট্রোলড্ হচ্ছন। তাকে পরিবেশ রক্ষার বার্তা দিতে গাছ রোপণ করতে দেখা গিয়েছে একটি ভিডিও। সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু গাছ রোপণ করার পর জল ঢালতে গিয়ে ঘটল বিপত্তি।

এক বালতি জল তুলতে গিয়ে তার নাজেহাল অবস্থা। তিনি জল তুলতে গিয়ে নাজেহাল হতে গিয়ে তাকে পাশ থেকে একজন ধরে ফেলে। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই অনেকেই নানান মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, “অ্যাকশন হিরো একবালতি জল তুলতে পারছেন না?” আবার কেউ লিখেছেন, “সবটাই লোক দেখানো, গাছ অন্য কেউ হয়তো লাগিয়েছেন।”

ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ্যে প্রচুর মানুষ নানান মন্তব্য করে ফেলেছেন। এই ভিডিও ঘিরেই ট্রোলের বন্যা বয়ে গিয়েছে। নানান জনের নানান মত উপচে পড়েছে ভিডিওতে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক