প্রেমের সপ্তাহে ভালবাসার মানুষের তোলা ছবি পোস ঋতাভরী, প্রেমিকের নাম কী?

ভালোবাসার সপ্তাহে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর ছবি তুলে দিলেন তার ভালোবাসার মানুষ। যে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি। অভিনেত্রীর প্রেমিকের নাম কী?

চলছে ‘ভ্যালেন্টাইন্স উইক’, আগামী বুধবার ভ্যালেন্টাইন্স ডে এবং সরস্বতী পুজো। এই বিশেষ দিনটির অপেক্ষা করে থাকেন অনেকেই।

সাধারণ মানুষ থেকে শুরু করে তারকা সকলেই এই দিনগুলি উদযাপন করে থাকেন। এছাড়া ভালোবাসার মানুষের সাথে ছবিও ভাগ করে নেন অনেকে। সেরকমই এবার অভিনেত্রী ঋতাভরী বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। আর তিনি জানিয়েছেন এই ছবিগুলি তুলে দিয়েছেন তার ভালোবাসার মানুষ।

আরও পড়ুন,
*সাইবার ক্রাইমের শিকার সিতারা, ক্ষুব্ধ হয়ে কী হুঁশিয়ারি দিলেন সুপারস্টার মহেশবাবু?
*বিপাকে সমীর ওয়াংখেড়ে, এক সময় শাহরুখপুত্রকে গ্রেপ্তার করে দখল করেছিলেন শিরোনাম

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কখনোই রাখঢাক করেন না এই অভিনেত্রী। এর আগে তিনি জানিয়েছিলেন মনোবিদ তথাগত চট্টোপাধ্যায়ের সাথে সম্পর্ক রয়েছে তার। এমনকি জানা গিয়েছিল খুব শীঘ্রই বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তারা। তবে এরই মাঝে বিচ্ছেদের খবর আসে তাদের।

এরপরেও শোনা গিয়েছিল তার প্রেমের গুঞ্জন। তবে সেসব এখন অতীত। এবার হয়তো ভাবছেন তাহলে কোন ভালোবাসার মানুষ তাকে? এই ছবি তুলে দিলেন? আসলে এই ছবি তুলে দিয়েছেন তার মা তথা পরিচালক শতরূপা সান্যাল।

যে ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘মা যখন ফোটোগ্রাফার।’ ছবিগুলি পোস্ট করতেই তাকে প্রশংসায় ভরিয়ে তুলেছেন অনুরাগীরা। উল্লেখযোগ্য, সিনেমার পাশাপাশি এখন ওয়েবসিরিজেও অভিনয় করছেন তিনি। গতবছর তাকে ‘নন্দিনী’ ওয়েবসিরিজে দেখা গিয়েছে।

আরও পড়ুন,
*সৌরভ-ডোনার ঘরে নতুন ‘সদস্য’! ‘পরী’র অপেক্ষায় গাঙ্গুলি পরিবার
*সন্দীপ্তা-সৌম্যর প্ল্যান কী? বিয়ের পর প্রথম ‘ভ্যালেন্টাইন্‌স ডে’ আবার সরস্বতী পুজো!