Priyanka Chopra: ১৪০ ক্যারেটের হীরের নেকলেসে সেজে উঠলেন প্রিয়াঙ্কা! জানুন হারটির দাম কত

By BB May24,2024 #Priyanka Chopra
Priyanka Chopra dressed up in a 140 carat diamond necklace! Know how much the rate is১৪০ ক্যারেটের হীরের নেকলেসে সেজে উঠলেন প্রিয়াঙ্কা! জানুন হারটির দাম কত

Priyanka Chopra: ১৪০ ক্যারেটের হীরের নেকলেসে সেজে উঠলেন বলিউড তথা হলিউডের নামকরা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া! তার সাজ দেখে রীতিমতো মুগ্ধ সকলে। সম্প্রতি ইতালির জনপ্রিয় ফ্যাশন সংস্থা ‘বুলগারি’র একটি অনুষ্ঠানে যোগ দিতে রোমে পৌঁছেছিলেন প্রিয়াঙ্কা।

যেখানে এই সংস্থার কিছু বহুমূল্য গয়না এবং ঘড়ি প্রকাশ্যে আনা হয়েছে। যার দাম শুনলে রীতিমতো চোখ কপালে উঠবে সকলের। এই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া-সহ অ্যানি হ্যাথওয়ে, লিউ ইফিইয়ের মতো অভিনেত্রীরাও।

তবে অন্যদের তুলনায় নজর কেড়েছেন ‘দেশী গার্ল’। এদিন তাকে সাদা ও কালো মনোক্রম গাউনে দেখা গিয়েছে। আর গলায় যে নেকপিসটি পরেছিলেন সেটি তৈরি করা হয়েছে ১৪০ ক্যারেট হীরে দিয়ে। এই হীরে আনা হয়েছে আফ্রিকার লেসোথো দেশ থেকে।

follow Sangbad Bhavan on google news
Priyanka Chopra
Priyanka Chopra

জানা গিয়েছে, এই নেকলেসের ব্যবহৃত হয়েছে ছোট-বড়ো মিলিয়ে ৬৯৮টি হীরে। আর এটি তৈরি করতে সময় লেগেছে মোট ২৮০০ ঘন্টা। নেকলেসটির বেসটি তৈরি করা হয়েছে প্ল্যাটিনাম দিয়ে। যদি আমরা দাম দেখি তাহলে এটি ৪৩ মিলিয়ন ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় ৩৫৮ কোটি টাকা।

নেকলেসের সাথে তিনি পরেছিলেন একটি টিয়ার ড্রপ হীরের দুল এবং একটি হীরের আংটি। অন্যদিকে গয়নার পাশাপাশি তার লুকও কিন্তু নজর কেড়েছে সকলের। কাঁধ অব্দি ছোট করে কাটা চুল তার সৌন্দর্য্য বাড়িয়ে তুলেছে বহুমাত্রায়। সবমিলিয়ে বলতে গেলে এদিন মধ্যমণি হয়ে উঠেছিলেন তিনি।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক