Shirter botam khola poj srijilarনেই কোনও অন্তর্বাস, শার্টের বোতাম খোলা পোজ সৃজলার

এবার বোতামখোলা শার্ট পরিহিত ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন বাংলা ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সৃজলা গুহ! তাকে দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে নেটিজেনদের। ‘মনফাগুন’ ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিলেন তিনি।

একটি মাত্র ধারাবাহিক তাকে রাতারাতি জনপ্রিয় করে তুলেছিল দর্শকমহলে। অভিনয়ের পাশাপাশি তার বেলিডান্স মুগ্ধ করে সকলকে। অন্যদিকে ইনস্টাগ্রামেও মাঝেমধ্যে সাহসী ছবি পোস্ট করেন তিনি। সম্প্রতি সেরকমই একটি অবতারে দেখা গিয়েছে তাকে। যেখানে তার পরনে রয়েছে পিচ রঙের একটি শার্ট।

যার সব কটি বোতামই খোলা। ভেতরে নেই কোনো অন্তর্বাস। তার এই আবেদনময়ী ছবিটি রীতিমতো ঝড় তুলেছে পুরুষ অনুরাগীদের বুকে। বিভিন্ন প্রশংসাসূচক মন্তব্যে ভরিয়ে তুলেছেন অনুরাগীরা। কেউ যেমন লিখেছেন, ‘কী সেক্সি লাগছে তোমায় দেখতে! তোমায় এরকমভাবে দেখতে ভালো লাগে।’

আবার কারো কারো মতে ‘আগুন’ লাগছে তাকে দেখতে। যদিও সমালোচনা করতে ছাড়েননি কেউ কেউ। তাদের মতে দিন দিন অধঃপতন হচ্ছে এই অভিনেত্রীর। উল্লেখযোগ্য, মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। এরপর কাজ করেছেন ধারাবাহিকে। এমনকি ওয়েব সিরিজও কাজ করতে দেখা গিয়েছে তাকে।

শোনা যায় হিন্দি ওয়েব সিরিজেও নাকি খুব শীঘ্রই তাকে দেখা যাবে। যদিও সেই বিষয়ে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু ঘোষণা করা হয়নি। অন্যদিকে ধারাবাহিক শুরুর আগে থেকেই তার সাথে সম্পর্ক ছিল রোহন ভট্টাচার্যের সাথে। তবে কিছুদিন পরেই বিচ্ছেদ হয়ে যায় তাদের। শোনা যায় সহ-অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়ের সাথে ঘনিষ্ঠতার কারণে বিচ্ছেদ হয়েছে তাদের।

আরও পড়ুন,
*Nora Fatehi: নিউইয়র্কের রাস্তায় দাঁড়িয়ে এই ভাবে পোজ নোরার, প্রশংসার বন্যা সোশ্যাল মিডিয়ায়
*Web Series: বোল্ড দৃশ্যে আশ্রমকেও টেক্কা দেবে এই ওয়েব সিরিজ, ঘরের দরজা বন্ধ করে দেখুন

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক