Teri Aakhya ka yo kajal Sapna ChaudharySapna Chaudhary: 'তেরি আখ্যা কা বো কাজল' জনপ্রিয় গানে স্বপ্নার সেক্সী নাচ

Sapna Chaudhary: স্বপ্না চৌধুরীর মানেই দুর্দান্ত পারফরম্যান্স। একসময় তিনি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিলেন। বর্তমানে যদিও তাকে খুব বেশি একটা পারফরম্যান্স করতে দেখা যায় না। তবে কয়েক বছর আগে তার একটি গান ভীষণই ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

যেটির নাম ‘তেরি আখ্যা কা বো কাজল’। এই গানটি শোনেননি এমন মানুষ নেই বললেই চলে। বাচ্চা থেকে বয়স্ক সকলের প্রিয় গানের মধ্যে একটি হলো এই গানটি। একটি রাগিনী অনুষ্ঠানে তাকে এই গানে নাচ প্রদর্শন করতে দেখা গিয়েছিল।

হরিয়ানায় রাগিনী অনুষ্ঠান ভীষণ জনপ্রিয়। যেখানে দেখা যায় একটি মঞ্চের ওপরে নৃত্যশিল্পী তার নাচ প্রদর্শন করেন এবং দর্শকেরা সামনে থেকে সেটি উপভোগ করেন। সেরকমই এই গানেও নাচ প্রদর্শন করতে দেখা গিয়েছে স্বপ্নাকে।

তার নাচের স্টেপ এবং এক্সপ্রেশন মুগ্ধ করেছে সকলকে। যা বোঝা গিয়েছে সামনে থাকা দর্শকদের উচ্ছ্বাস দেখেই। দীর্ঘ সময় ধরে এই গানটি পছন্দের তালিকায় রয়েছে সকলের। ইউটিউবে এই ভিডিওটি মুক্তি পাওয়ার পর সেখানে ভিউর সংখ্যা কয়েক লক্ষ।

উল্লেখযোগ্য, একসময় রাগিনী অনুষ্ঠানের শীর্ষে থাকলেও স্বপ্না চৌধুরী এখন সংসারে মন দিয়েছেন। তাকে আর কোনো নাচের অনুষ্ঠানে নাচ প্রদর্শন করতে দেখা যায় না। তবে সেই তালিকায় এখন যোগ হয়েছে অন্যান্য বেশ কিছু নৃত্যশিল্পীর নাম।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক