'

Jaya Prada: পলাতক জয়া প্রদা, ৬ই মার্চের মধ্যে গ্রেফতারের নির্দেশ দিল আদালত

By BB Feb28,2024
The court ordered the arrest of Jaya Prada by March 6৬ই মার্চের মধ্যে জয়া প্রদাকে গ্রেফতারের নির্দেশ দিল আদালত Sangbad Bhavan

জয়া প্রদাকে গ্রেফতারের নির্দেশ দিল আদালত Sangbad Bhavan

Jaya Prada: এবার আদালতের তরফে জয়া প্রদা(Jaya Prada)-কে পলাতক ঘোষণা করা হল। এরফলে আরও বিপাকে পড়লেন অভিনেত্রী ও প্রাক্তন সাংসদ। এর পাশাপাশি আদালতের তরফে আরও জানানো হয়েছে, আগামী ৬ই মার্চের মধ্যে জয়া প্রদাকে গ্রেফতার করে আদালতে হাজির করতে হবে। উত্তরপ্রদেশের রামপুরের একটি আদালত থেকে এই নির্দেশ দেওয়া হয়েছে।

জানা যাচ্ছে, এর আগে একাধিকবার জয়া প্রদা(Jaya Prada)-কে আদালত ডেকে পাঠালেও একবারের জন্য তিনি হাজিরা দেননি৷ এর পাশাপাশি তার মোবাইল ফোন সুইচড অফ পাওয়া গিয়েছে। আর এরপরই আদালতের তরফে তাকে পলাতক ঘোষণা করা হয়। সিনিয়র প্রসিকিউশন অফিসার অমরনাথ তিওয়ারি জানিয়েছেন, ২০১৯ সালের লোকসভা নির্বাচনের সময় আচরণবিধি লঙ্ঘনের জন্য কেমারি ও সোয়ার থানায় জয়া প্রদার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

এই মামলা দায়ের হওয়ার পর অভিনেত্রী ও প্রাক্তন সাংসদকে হাজিরার নির্দেশ দেওয়া হলেও তিনি তা এড়িয়ে গিয়েছেন। এই হাজিরার নির্দেশ দিয়েছিল বিশেষ এমপি এমএলএ কোর্ট। এরপর ৭ বার তার জামিন অযোগ্য ধারায় পরোয়ানা জারি হয়৷ কিন্তু এতকিছু ঘটে যাওয়ার পরেও তাকে আদালতে হাজির করতে পারেনি পুলিশ।

পুলিশের তরফে জানানো হয়েছে, জয়া প্রদা(Jaya Prada) তার গ্রেফতারি এড়িয়ে যাচ্ছেন এবং এর পাশাপাশি তার সবকটি মোবাইল বন্ধ রয়েছে। গত মঙ্গলবার ঘটনাটি আদালতে ওঠে এবং জয়া প্রদাকে বিচারক শোভিত বনসল পলাতক বলে ঘোষণা করেন। এরপর ওই বিচারক রামপুরের পুলিশ সুপারকে নির্দেশ দিয়ে জানান, আগামী ৬ই মার্চ জয়া প্রদাকে গ্রেফতার করে আদালতে হাজির করতে হবে।

২০০৪ সাল ও ২০০৯ সালে সমাজবাদী পার্টির হয়ে রামপুর লোকসভা থেকে প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছিলেন জয়া প্রদা। তবে তাকে সমাজবাদী পার্টি বহিষ্কার করে এবং তারপর তিনি বিজেপিতে যোগদান করেন৷ এরপর বিজেপির প্রার্থী হয়ে ভোটে লড়লেও সমাজবাদী পার্টির প্রার্থীর কাছে হেরে যান জয়া প্রদা(Jaya Prada)।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক