Viral Video Eagle vs LeopardViral Video: বৃহৎ আকারের ঈগলের সাথে লড়াইয়ে জড়িয়ে পড়লো মা চিতাবাঘ!

Viral Video: সন্তানকে বাঁচাতে একটি বৃহৎ আকারের ঈগলের সাথে লড়াইয়ে জড়িয়ে পড়লো এক মা চিতাবাঘ! যে দৃশ্য সম্প্রতি উঠে এসেছে একটি ইউটিউব ভিডিওতে। ভিডিওটি দেখলে শিহরিত হবেন দর্শকেরা। আমরা সকলেই জানি যে সন্তানকে রক্ষা করার জন্য যে কোনো কিছু করতে সক্ষম মায়েরা।

শুধুমাত্র মনুষ্য সমাজেই নয় সমস্ত প্রাণীকূলেই এই বৈশিষ্ট্য লক্ষ্য করা যায়। পশু-পাখি থেকে শুরু করে সমস্ত প্রাণীদের মধ্যেই মাতৃত্ব বিষয়টি দেখতে পাই আমরা। ইউটিউবের এই ভিডিওটিতেও সেরকমই দৃশ্য ফুটে উঠেছে।

যেখানে দেখা যাচ্ছে একটি চিতাবাঘের বাচ্চার উপর আক্রমণ করে বৃহৎ আকারের একটি ঈগল পাখি। সন্তানকে বাঁচাতে তার সাথে লড়াইয়ে জড়িয়ে পড়ে ওই মা চিতাবাঘটি। তবে শেষে কে জয়লাভ করে তা জানতে হলে অবশ্যই ভিডিওটি দেখতে হবে।

উল্লেখযোগ্য, প্রতিনিয়ত আমাদের চারপাশে আমরা এরকম ধরনের নানান ভিডিও দেখতে পাই। যেখানে মূলত নিজের অস্তিত্ব রক্ষার জন্য ক্রমাগত লড়াই চালাতে হয় বন্যপ্রাণীদের। শিকার ধরতেই হোক বা নিজের প্রাণ বাঁচাতে ক্রমাগত লড়াই চালিয়ে যেতে হয় তাদের।

আর এইসব ভিডিওগুলি উঠে আসে নানান ইউটিউব চ্যানেলে। যদিও আগে কিছু নির্দিষ্ট টেলিভিশন চ্যানেলই আমরা এসব ভিডিও দেখতে পেতাম। তবে বর্তমানে এমন অনেক ইউটিউব চ্যানেল রয়েছে যারা এই ধরনের ভিডিও তুলে ধরে সকলের সামনে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক