বিবাহবিচ্ছেদ উদ্‌যাপন! ডিভোর্স হতেই আনন্দে মাতোয়ারা পাকিস্তানের তরুণী

kmc 20240728 231519 iOvJQooV2M

এতোদিন পর্যন্ত আমরা এংগেজমেন্ট পার্টি বা ওয়েডিং পার্টির কথা শুনেছি। তবে আপনি কি কখনো ডিভোর্স পার্টির কথা শুনেছেন? শোনেননি, এটাই স্বাভাবিক। কারণ, বিচ্ছেদ কখনোই সুখের নয়। সে কারণে পার্টিও করতে দেখা যায় না কাউকে। তবে সম্প্রতি বিচ্ছেদে খুশি হয়ে পার্টির আয়োজন করেছিলেন এক মহিলা।

যে ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে, ওই মহিলাটি পাকিস্তানের বাসিন্দা। সম্প্রতি এক্স হ্যান্ডেলে এই ভিডিওটি পোস্ট করা হয়। যেখানে দেখা যায় ঝলমলে লেহেঙ্গা পরে মঞ্চের ওপর নেচেই চলেছেন সেই মহিলা। আর পেছনে সাজানো দেওয়ালে লেখা রয়েছে ‘ডিভোর্স মুবারক।’

এরপর তিনি একের পর এক গানে নেচে চলেন। কখনো ‘পেয়ার করকে পছতায়া’, আবার কখনো ‘জোর কা ঝটকা’ ইত্যাদি গানে নাচতে দেখা গিয়েছে তাকে। জানা গিয়েছে, কিছুদিন আগেই ওই মহিলার ডিভোর্স হয়েছে। কী কারণে স্বামীর সাথে বিচ্ছেদ করেছেন তা জানা যায়নি। তবে সেই আনন্দে বান্ধবীদের ডেকে পার্টির আয়োজন করেন।

একেবারে মুক্ত বিহঙ্গের মতোন আনন্দে নাচতে দেখা যায় তাকে। বিষয়টি দেখে মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন নেটিজেনরা। কেউ কেউ যেমন বলেছেন এটা বড্ড বাড়াবাড়ি। আবার কারো করার মতে টক্সিক সম্পর্ক থেকে বেরিয়ে এসে সাহসের কাজ করেছে মেয়েটি।

সব মিলিয়ে বলতে গেলে এই ভিডিওর মাধ্যমে চর্চায় উঠে এসেছেন ওই মহিলা। উল্লেখযোগ্য, সোশ্যাল মিডিয়ার দৌলতে আমাদের সামনে এরকম নানান ভিডিও উঠে আসে। যার কিছু কিছু আনন্দ দেয় আবার কিছু কিছু অবাকও করে। এই ভিডিওটি দেখেও অবাক হয়ে গিয়েছেন সকলে।

আরও পড়ুন,
*মহাদেবের প্ৰিয় শ্রাবণ মাসে সবুজ চুড়ি ট্রেন্ড! নেপথ্যে কারন কি জানেন?