১২ বছরের সম্পর্ক, আদৌ তোমাদের মধ্যে প্রেম ছিল? দেবযানী-ঋষির সম্পর্ক নিয়ে সরব অভিনেত্রী প্রিয়া

kmc 20240801 082242 J1TzT1uf5w

কিছুদিন আগেই গল্পের ছলে নিজেদের ভয়ংকর বৈবাহিক সম্পর্কের কথা তুলে ধরেছিলেন অভিনেতা ঋষি কৌশিক। সম্প্রতি এবার তাকে সেই বিষয়ে প্রশ্ন তুললেন অভিনেত্রী প্রিয়া পাল। যেহেতু তারা একই ইন্ডাস্ট্রিতে কাজ করেন সেহেতু দীর্ঘদিন ধরেই পরিচিত একে অপরের।

তবে সেই চেনা ঋষি’দা দেখে নাকি চিনতে পারছেন না অভিনেত্রী প্রিয়া। স্ত্রী দেবযানীর সম্পর্কে এমন কথা বলায় রীতিমতো হতভম্ব হয়ে গিয়েছেন তিনি। তার ভিডিও দেখার পর অভিনেত্রী প্রশ্ন করেন তিনি নিজের স্ত্রী সম্পর্কে কেন কুৎসা করলেন? নিজেদের শোয়ার ঘরের গল্প কেন তিনি বাইরে আনলেন?

তিনি বলেন, ‘তোমার সাথে কথা বলবো বলে ফোন করেছিলাম ধরোনি। মেসেজ করেছিলাম জানি দেখেছো উত্তর দাওনি। তখনই আমার মনে হয়েছিল কেউ কি কারো কাঁধে বন্দুক ঠেকিয়ে বিয়ের জন্য জোর করতে পারে? যার জন্য তোমরা ১২ বছর একসাথে কাটিয়ে ফেললে। আদৌ তোমাদের মধ্যে প্রেম ছিল?’

আরও পড়ুন,
*বিচ্ছেদের জল্পনার মধ্যে বিবেক বেচার ক্রেতা খুঁজছে! ফের বড় ইঙ্গিত ঋষি কৌশিকের

তিনি আরো বলেন, ”একজন পুরুষ নারীর বিরুদ্ধে এরকম বলেছে বলেই আমার আপত্তি তা নয়। একজন নারী যদিও এই কাজটি করত তাহলেও আমার আপত্তি থাকতো। কারণ, তাহলে প্রেম, দাম্পত্য সব মিথ্যে হয়ে যায়। যদি শুরু থেকেই প্রেম না থাকে তাহলে সে সম্পর্কে কেন গেলে ঋষিদা? আমি তোমাকে সমর্থন করছি না আমি দেবযানী’দির পক্ষে।”

পাশাপাশি তিনি বলেন যতবার দেবযানীর সাথে দেখা হয়েছে তার থেকে ভদ্র আচরণ পেয়েছেন তিনি। এও জানেন অর্থ ও কাজের দিক থেকে তিনি আত্মনির্ভর। তাই দেবযানীকে ঋষির উপরে নির্ভর করতে হবে না। তবে এতো কিছু পরেও প্রিয়জনের গায়ে কাদা ছেটানো উচিত নয় বলেই জানিয়েছেন প্রিয়া।

আরও পড়ুন,
*ভরপুর আনন্দে মেতেছেন সমুদ্রসৈকতে, শর্ট ড্রেসে লাস্যময়ী সুস্মিতা! কার সঙ্গে গেলেন?