মেট্রো না কি স্টেজ! পাতালরেলের মধ্যেই উদ্দাম নাচ ৩ যুবতীর, হু হু করে ভিডিও ভাইরাল

kmc 20240802 201641 gLrmZTS49q

রাস্তাঘাটে আমরা এমন অনেককে দেখি যারা রিলস্ ভিডিও বানানোর জন্য নানান আদবকায়দা করে। সকলের সামনে, রাস্তাঘাটে এসব করলে সোশ্যাল মিডিয়ায় অনেকেই তা মনোযোগ দিয়ে দেখেন ও ভাইরাল হয়। আর এই ভাইরাল হওয়ার নেশায় সকলেই বর্তমানে রিলস্ ভিডিওতে মজে গিয়েছেন। বর্তমানে ইন্টারনেট আমাদের জীবনে অঙ্গাঙ্গীভাবে জড়িত।

প্রতিদিনের জীবন তা যেনো আষ্টেপৃষ্টে জড়িয়ে গিয়েছে। আর তাই সোশ্যাল মিডিয়ায় অনেকে এমন ভিডিও পোস্ট করেন যেখানে দেখা যায় তারা নানান জায়গায় বিভিন্ন আদবকায়দায় নাচ করছেন। তেমনই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে রাস্তাঘাটে নয়, একেবারে মেট্রোতে নাচ করতে দেখা গিয়েছে।

ভিডিওর শুরুতে দেখা গিয়েছে মেট্রোতে বসে রয়েছে তিনটি মেয়ে। তাদের পরনে হট প্যান্ট, টিশাও সানগ্লাস। এমন সময় কামরায় একটি ছেলেকে উঠতে দেখা যায়। তাকে দেখে মেয়েগুলি টলিউডের জনপ্রিয় বাংলা ছবির গান ‘মালা রে’-তে নাচ করতে শুরু করে। ভিড় উপেক্ষা করে, লজ্জা ভুলে সকলের সামনে ওই মেয়ে তিনটি নাচ করতে শুরু করে।

আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা রীতিমতো ভাইরাল হয়ে যায়। ইতিমধ্যে ভিডিওটি আড়াই হাজােররও বেশি শেয়ার হয়েছে। ৩৫ হাজার মানুষ ভিডিওটি পছন্দ করেছেন। কেউ মন্তব্য করেছেন, “স্যালুট তোমাদের কনফিডেন্স, ভাই বসতেই একটা কেমন লাগে। একটু হাত পা ছড়িয়ে বসলেই মনে হয় কেউ যেন অনেকক্ষণ ধরে দেখছে তাই লজ্জা লেগে যায়। তোমরা তো রেকর্ড পার করে দিলে দিদি।”

https://www.facebook.com/share/r/821oF6VwM2SJn6Af/?mibextid=W40cHY

তবে অনেকে ভিডিওটির কমেন্ট বক্সে কলকাতা পুলিশ ও মেট্রো রেলকে মেনশন করে লিখেছেন, রাস্তাঘাটে, গাড়ি বাসে নাচ করাটা ঠিক নয়৷ নাচ করার অনেক জায়গা রয়েছে বলেও জানান তিনি। অন্যের অসুবিধা করে নাচ করবেন না বলেও অনেকে তাদের উপদেশ দেন।

আরও পড়ুন,
*‘কে বুঝবে মা…?’ বিয়ের পরেই বড় অঘটন! “মা” হারা কৌশাম্বী চক্রবর্তী