বিয়ের দিনে কেমন ছিলো মনের অবস্থা? বাংলার ‘দিদি নং ওয়ান’ রচনা বন্দ্যোপাধ্যায়ের, রইলো ঝালক

kmc 20240804 080440 EJAe8RBT5c

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী হওয়ার পর অবশেষে বর্তমানে বাংলার ‘দিদি নং ওয়ান’। সেখানে সঞ্চালিকার পদে অবতীর্ণ হয়ে গোটা বাংলার মানুষের মন জয় করে নিয়েছেন তিনি। তিনি হলেন রচনা বন্দ্যোপাধ্যায়৷ বাংলার ঘরে মা ও কাকীমাদের কাছে পছন্দের মানুষ তিনি। তবে এবার প্রথম লোকসভা ভোটে তৃনমূল কংগ্রেসের হয়ে নির্বাচনে লড়েন তিনি।

rachana 8 khOUh2B33j

প্রথম বার নির্বাচনে লড়াই করলেও জয় ছিনিয়ে নেন রচনা। রচনা ব্যক্তিগত জীবনে বিবাহিত হলেও তিনি নাকি স্বামীর সঙ্গে থাকেন না। ছেলের কথা চিন্তা করে স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদ করেননি তিনি। কিন্তু নির্বাচনে জয় লাভ করার পর রচনার পাশে দেখা গিয়েছে তার স্বামী প্রবাল রায়কে। প্রবালের কথায় রচনা যা স্পর্শ করেন তাই সোনা হয়ে যায়।

rachana 3 GcZhdvpd3w

সম্প্রতি প্রবাল ও রচনার বিয়ের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ছবিতে গায়ে হলুদ থেকে বিয়ে সমস্ত ছবি দেখা গিয়েছে। গায়ে হলুদের সময়ের ছবিটি ভাইরাল হয়েছে। এরপর বিয়ের সময় রচনার সাজের ছবি দেখা গিয়েছে। বাঙালি হিন্দু রীতি মেনে বিয়ে হয়েছে তাদের।

rachana 5 pgSyWdcI8D

মালাবদলের সময় পরিবারের সকলে দারুণ মজা করেছিলেন। যেখানে রচনাকে দেখা গিয়েছে লজ্জায় চোখ নামিয়ে নিতে। যদিও বিয়ের কোনো ছবিতেই রচনাকে হাসতে দেখা যায়নি। সবসময় গম্ভীর মুখে সমস্ত নিয়ম পালন করেছেন তিনি। বিয়েতে গলায় পরেছেন গোলাপের মালা। আগুনে খই ফেলার সময়ের ছবিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়৷

আরও পড়ুন,
*বৃষ্টিভেজা কলকাতায় আবারও ফিরে এল মৃত ঐন্দ্রিলার স্মৃতি, দিদি ঐশ্বর্য তৈরি করলেন এই ভিডিয়ো