সালমানকে কেউ নাচ শেখাতে পারবে না, কাঁদতে কাঁদতে পালিয়ে ছিলেন ফারহা

বলিউডের ভাইজান বলতে যাকে সবাই চেনে তিনি হলেন সালমান খান। পেশাগত জীবনে দারুণ সফল তিনি। এখনও তার সিনেমা মুক্তি পেলে দর্শকদের মধ্যে আনন্দের সীমা থাকে না। তিনি পর্দায় নাচ করলে দর্শকদের মধ্যে উন্মাদনা তৈরি হয়। কিন্তু এই নাচ নিয়ে একসময় তিনি নিজের উপর আত্মবিশ্বাসী ছিলেন না। এদিকে সালমানকে নাচ শেখাতে গিয়ে নাকাল দশা হয়েছিলে ফারহা খানের।

এক রিয়েলিটি শো’তে ফারহা খান এই বিষয়টি ফাঁস করলেন। ফারহা খান বলিউডের একজন পরিচালক ও কোরিওগ্রাফার। পেশাগত জীবনে শুরুর দিকে তাকে সালমানকে নাচ শেখাতে হতো। আর তা করতে গিয়ে কালঘাম ছুটেছিল তার। তিনি বলেন, “প্রথম দিকের একটি ছবিতে সলমনকে নাচ শেখানোর কথা ছিল আমার। চার ঘণ্টা ধরে আমি চেষ্টা করেছিলাম। তার পরে আমি হাল ছেড়ে দিই। কাঁদতে কাঁদতে পালিয়ে যাই।”

সেইসময় ফারহা খান মনে মনে ভেবেছিলেন, সালমানকে কেউ নাচ শেখাতে পারবে না। কারণ সে নাচের কিছুই জানে না। এরপর যখন তিনি শোনেন ‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবিতে সালমানকে নেওয়া হয়েছে তা শুনে তিনি আঁতকে ওঠেন। তিনি বলেন, “আমি চমকে গিয়েছিলাম ওই ছবিতে নির্মাতারা সলমনকে নিয়েছেন শুনে। ছবিতে ওর অভিনয় দেখে আরও বেশি অবাক হই। সত্যিই ও অসাধারণ অভিনয় করেছিল।”

যদিও প্রথম দিকে তিনি সালমানকে নাচ শেখাতে রাজি ছিলেন না। তবে পরে অনেক ছবিতে ফারহা সালমানকে নাচ শিখিয়েছেন। তার মধ্যে রয়েছে ‘মুন্নি বদনাম হুয়ি’, ‘জিনে কে হ্যায় চার দিন’। এর পাশাপাশি আরও অনেক সিনেমাতে সালমানের নাচের কোরিওগ্রাফার হয়েছিলেন ফারহা।

আরও পড়ুন,
*সিদ্ধার্থের ব্লেজারের কলার টেনে বাহুডোরে বাঁধলেন রহস্যময়ী! কিয়ারার কাছে ক্ষমা চাইলেন অ্যালিসিয়া