‘টাকার জন্য মানুষ…’, সৌরভ গাঙ্গুলীর এই কান্ড দেখে মেজাজ হারিয়েছেন নেটিজেনরা

20240816 173536 nkTBkBCL88

টাকার জন্য মানুষ সবকিছু করতে পারেন! সৌরভ গাঙ্গুলীকে নিয়ে এমনই মন্তব্য করলেন নেটিজেনরা। সৌরভ গাঙ্গুলী এই নামটির সাথে বাঙ্গালীদের নতুন করে পরিচয় করাতে হয় না। গোটা দেশ জুড়েই তার ভক্তের সংখ্যা চোখে পড়ার মতোন। ক্রিকেট ছাড়লেও এখনো তার প্রতি ভালোবাসা কমেনি ভক্তদের।

ক্রিকেট ছাড়াও ‘দাদাগিরি’ সঞ্চালনার মাধ্যমে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। তার অসাধারণ বুদ্ধিমত্তার পরিচয় দিয়েছেন সচরাচর। তবে এর মাঝে এমন কী ঘটলো যে তাকে এহেন মন্তব্য শুনতে হলো? আসুন তাহলে সম্পূর্ণ বিষয়টি খোলসা করে জানা যাক এই প্রতিবেদনে।

আমরা বিভিন্ন তারকাদের বিভিন্ন বিজ্ঞাপনে অংশ নিতে দেখেছি। সেরকমই একটি তেল সংস্থার বিজ্ঞাপনে দেখা গিয়েছে সৌরভকে। সেখানে তাকে আবার বর্ষায় ইলিশ মাছ রান্না করতে দেখা যায়। এক মহিলা তাকে পাশ থেকে ইলিশ মাছ রান্না শিখিয়ে দিচ্ছিলেন।

তবে তা দেখে মেজাজ হারিয়েছেন নেটিজেনদের একাংশ। কেউ যেমন লিখেছেন, ‘টাকার জন্য মানুষ সবকিছুই করতে পারেব।’ আবার কেউ কেউ লিখেছেন, ‘ধীরে ধীরে তলিয়ে যাচ্ছেন মানুষটা।’ এখানেই শেষ নয়। কারোর মতে, ‘সৌরভ কী করবেন আর কী করবেন না তা বুঝতে পারছেন না।’

যদিও একাংশ তাকে এই পদক্ষেপের জন্য কুর্ণিশ জানিয়েছেন। যেহেতু তিনি ক্রিকেট ছাড়াও রান্নায় আগ্রহ দেখিয়েছেন তাই তার প্রতি ভালোবাসা বেড়ে গিয়েছে বহুমাত্রায়। অন্যদিকে কিছুদিন আগেই আর.জি কর কাণ্ড নিয়ে মুখ খুলেছিলেন সৌরভ। বলেছিলেন তিনি প্রশাসনের ওপর ভরসা রেখেছেন। খুব শীঘ্রই অপরাধীরা শাস্তি পাবে।

আরও পড়ুন,
*পশ্চিমবঙ্গের মাথা হেঁট : কলকাতার মেয়র ফিরহাদ হাকিম, বললেন বিরাট বড় কথা