স্বামীর সঙ্গে সম্পর্ক ছিন্ন করে ভাগ্নির সঙ্গে পালালো মামী, সটান মন্দিরে গিয়ে বিয়ে

সমাজে অনেকরকম বিয়ে এখন দেখা যায়। ছেলের সঙ্গে মেয়ের বিয়ে দেখা যায় সমাজে প্রচলিত। কিন্তু এমন অনেক বিয়ে দেখা যায় যেখানে উভয়ই মেয়ে কিংবা উভয়ই ছেলে৷ ভারত সরকার এখনও সমলিঙ্গ বিবাহে স্বীকৃতি দেয়নি তবে সমাজের চোখ রাঙানি উপেক্ষা করে আজকাল ছেলে ও মেয়ে সমলিঙ্গ বিবাহ করতে দেখা যায়। তেমনই সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটেছে।

যেখানে এবার মামিকে বিয়ে করলেন ভাগ্নি। তিন বছর সম্পর্কে থাকার পর স্থানীয় একটি মন্দিরে বিয়ে করলেন তারা। জানা গিয়েছে, বিহারের গোপালগঞ্জ থানার বাসিন্দা নিজের স্বামীর সঙ্গে দীর্ঘদিন বিবাহিত জীবনের সম্পর্কে আবদ্ধ ছিলেন। কিন্তু সেই সম্পর্ক ছিন্ন করে তিনি ভাগ্নির সঙ্গে পালিয়ে যান। বেলওয়টা গ্রামের একটি মন্দিরে বিয়ে সারেন তারা।

সাত পাক ঘুরে সাত জন্মের তপস্যা করে তারা একসঙ্গে জীবন শুরু করেছেন। আর সেই বিয়ের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেট দুনিয়ায় সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। কারোর কাছে সেই যুগলের কাজ প্রশংসা পেয়েছে আবার কেউ এই বিয়ে নিয়ে চরম নিন্দা করেছেন।

বিয়ের পর ভাগ্নি সুমন বলেন, “আমরা দুজনকে খুব ভালোবাসি। একে অপরকে ছাড়া ভাবতে পারি না। আজকে বিয়ে করে সাতজন্ম সঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছে। পরিবার নিয়ে ভাবছি না।” আবার মেয়ের বিয়ে শোনার পর তাদের বক্তব্য, “হ্যাঁ। ছেলেদের বিয়ে দেখে থাকবেন। নারী-পুরুষের বিয়ে হয়। কিন্তু ভাগ্নি-মামির বিয়ে কোনও দিন দেখননি। আমরা নিজেদের ইচ্ছায় এই বিয়ে করেছি।”

আরও পড়ুন,
*RG Kar Case: ‘অপরাধীকে ধরে দিক, সঠিক বিচার হোক, আমি ১০ লাখ দিতে রাজি, বিস্ফোরক ’বং গাই’ কিরণ দত্ত