ফের প্রশ্নের মুখে নারী নিরাপত্তা! নিউটাউনে খোলা রাস্তায় নার্সের শ্লীলতাহানি, গ্রেফতার ১

20240820 182029 Hl6GYG4A9m

গোটা দেশ জুড়ে তোলপাড়। আর জি কর হাসপাতালের তরুণী চিকিৎসকের মৃত্যু নিয়ে কার্যত প্রতিবাদ ও আন্দোলনের ঢেউ আছড়ে পড়েছে। ‘রাত দখল’-এর ডাক দিয়ে পথে নেমেছেন লক্ষ লক্ষ মহিলা৷ কিন্তু তাতেও যেনো বদলাচ্ছে না সমাজের চিত্র। এরই মাঝে নারী নিরাপত্তা ফের প্রশ্নের মুখে। এবার নিউটাউনে খোলা রাস্তায় নার্সের শ্লীলতাহানির অভিযোগ উঠলো। এই ঘটনায় একজনকে গ্রেফতার করল পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১৮ই আগস্ট রবিবার নিউ টাউনের একটি বেসরকারি হাসপাতাল থেকে একট তরুণী নার্স সন্ধ্যাবেলা ডিউটি শেষ করে বাড়ি ফিরছিলেন। সেইসময় সাইকেল নিয়ে যাচ্ছিল এক যুবক। এরপর ওই তরুণী নার্সকে দেখে তাকে প্রথমে কটুক্তি করা হয়। অভিযোগ, এরপরই ওই যুবক তরুণীকে শ্লীলতাহানি করে।

এমন ঘটনা ঘটতেই ওই মহিলা চিৎকার করতে শুরু করেন। সেইসময় ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ওই যুবক। এই ঘটনার পর ওই তরুণী টেকনো সিটি থানায় অভিযোগ জানান। এর পাশাপাশি তিনি একটি লিখিত অভিযোগ দায়ের করেন। সঙ্গে সঙ্গে পুলিশ পদক্ষেপ নেয়। সেখানকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ওই যুবককে খুঁজে বের করা হয়। গতকাল রাতে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

ওই যুবকের নাম জানা গিয়েছে, আজিজ মোল্লা, বয়স ২৩ বছর। সে পাথরঘাটার বাসিন্দা। আর জি কর হাসপাতালের ঘটনার মাঝে নতুন করে এই ঘটনা উদ্বেগ ছড়িয়েছে। বারংবার মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে।

আরও পড়ুন,
*‘খুব অচেনা… এতটা রাজনীতি কবে শিখে গেলেন? লজ্জা করে না!’ আরজি কর কাণ্ডে তুলোধনা দেবকে