বাবা কি সত্যিই অসুস্থ? নাকি প্রতিবাদে না বেরোনোর দায় এড়াতে চাইছেন দেব?

20240823 164811 9tPQncHI3g

বাবার শারীরিক অসুস্থতাকে হাতিয়ার করেই নাকি নিজের ইমেজ ঠিক করার চেষ্টা করছেন টলিউডের হার্টথ্রব দেব ওরফে দীপক অধিকারী! এমনই অভিযোগ করা হলো তার বিরুদ্ধে। গত কয়েক দিন ধরে আর.জি কর কাণ্ডে যেখানে উত্তাল রাজ্যবাসী, সেখানে এখনো পর্যন্ত রাস্তায় নেমে প্রতিবাদ করতে দেখা যায়নি এই অভিনেতাকে।

যখন গোটা দেশ প্রতিবাদে ব্যস্ত তখন তিনি মরুর দেশের জিমে ব্যস্ত ছিলেন। যে ছবি দেখার পর তার বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন নেটিজেনরা। এরই মাঝে শহরে ফিরে এসেছেন তিনি। তারপরেই শোনা যায় তার বাবা নাকি হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েছেন এবং তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যদিও এই পরিস্থিতিতে অনেকে প্রশ্ন তুলেছিলেন সত্যিই কি তার বাবা অসুস্থ? নাকি প্রতিবাদে না বেরোনোর দায় এড়াতে বাবার শারীরিক অসুস্থতা নিয়ে মিথ্যে বলেছেন তিনি? তবে ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে সত্যিই তার বাবা অসুস্থ হয়ে পড়েছিলেন। মূলত হার্টের সমস্যা হয়েছে গুরুপদ অধিকারীর।

বর্তমানে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন। সেখানেই হয়তো তার অস্ত্রোপচার করা হতে পারে। অন্যদিকে বিদেশ থেকে পরোক্ষভাবে প্রতিবাদ করতে দেখা গিয়েছে দেবকে। তিনি তার আসন্ন সিনেমা ‘খাদান’এর টিজার লঞ্চের তারিখ পিছিয়ে দিয়েছেন। তবে নেটিজেনদের প্রশ্ন এই বিষয়টাকে কি আদৌ প্রতিবাদ বলা যায়?

তার একবার উচিত ছিল না রাস্তায় বেরিয়ে সকলের সাথে পা মেলানোর? পাশাপাশি তারা এও জানিয়েছেন তার দুটি সিনেমা যখন মুক্তি পাবে তখনই তারা বুঝিয়ে দেবেন এর ফল ঠিক কী হতে পারে। যখন টলিউডের সকলে অনুরোধ করবেন বাংলা সিনেমার পাশে দাঁড়ানোর, তখন নাকি উল্টোটাই করবেন দর্শকেরা।

আরও পড়ুন,
*‘এখনও CBI কাউকে খুঁজে পাচ্ছে না? দু সপ্তাহ হতে চলল তো’ প্রশ্ন স্বস্তিকার