মেহেন্দির জীবন নষ্ট করে মালার সাথে ফুলশয্যা! উৎসবকে শায়েস্তা করলো ‘জগদ্ধাত্রী’

kmc 20240831 211318 1

খুব শীঘ্রই টানটান উত্তেজনাপূর্ণ এপিসোড আসতে চলেছে ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকে। যেখানে দেখা যাবে উৎসব ও মালাকে সে জানিয়ে দেয় তার বোনের জীবন নষ্ট করে কোনোভাবেই তাদের নতুন জীবন শুরু করতে দেবে না। সম্প্রতি জি বাংলার তরফ থেকে একটি অফিসিয়াল প্রোমো পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

যেখানে দেখা যাচ্ছে উৎসব এবং তার নতুন স্ত্রী মালা ফুলশয্যার ঘরে উপস্থিত হয়। সেখানেই আবার হাজির হয় জগদ্ধাত্রী ও অন্যান্যরা। সে তাদের বলে মেহেন্দির জীবন নষ্ট করে তাদের সংসার করতে দেবে না। এরপরই মালা তাকে প্রশ্ন করে যে, ‘কী করবে তুমি? আমার সামনে দাঁড়িয়ে তুমি ওকে চোখ রাঙাচ্ছো?’ উত্তরের জগদ্ধাত্রীকে বলতে শোনা যায়, ‘হ্যাঁ বেশ করেছি’।

এখানেই শেষ নয় মালার হাত থেকে দুধের গ্লাস তুলে নিয়ে উৎসবের মুখে ছুঁড়ে মারে সে। এরপর সেখানে কী হতে চলেছে তা জানতে আপাতত চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়। উল্লেখযোগ্য, দীর্ঘদিন ধরেই ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকটি টিআরপির দিক দিয়ে এক নম্বর স্থানে রয়েছে।

এই ধারাবাহিকে দেখানো হয়েছে কীভাবে জগদ্ধাত্রী তার কর্মক্ষেত্র এবং ব্যক্তিগত জীবনকে সমানতালে সামলাচ্ছে। । ধারাবাহিকের খলনায়ক উৎসবের সাথে তার প্রথমে সম্পর্ক ছিল। তবে তাদের বিচ্ছেদ হয়ে যাওয়ার পর জগদ্ধাত্রীর বোন মেহেন্দির সাথে বিয়ে হয় উৎসবের।

অন্যদিকে আবার তার ভাই স্বয়ম্ভূকে বিয়ে করে জগদ্ধাত্রী। এরপর একাধিক চড়াই-উতরাই এসেছে তাদের জীবনে। তবে সবসময় পরিবারকে বাঁচানোর চেষ্টা করেছে সে। সম্প্রতি সেখানে দেখানো হয় মেহেন্দিকে ছেড়ে মালাকে বিয়ে করেছে উৎসব। তবে তারা যাতে একসঙ্গে সংসার করতে না পারে তার প্রচেষ্টাই করে চলেছে জগদ্ধাত্রী।

আরও পড়ুন,
*নাচতে নাচতে হঠাৎ হার্ট অ্যাটাক, সহকারীকে বিদায় জানাতে গিয়ে চির বিদায় নিলেন যুবক!