বলিউডে একসময় জনপ্রিয় থাকলেও এখন বিশেষ দেখা যায় না সুমন রঙ্গনাথনকে

kmc 20240905 231238 TFWbH7LS5D

বলিউডে একসময় জনপ্রিয় থাকলেও এখন তাকে বিশেষ দেখা যায় না। তিনি হলেন সুমন রঙ্গনাথন। তাকে শেষ অভিনয় করতে দেখা গিয়েছিল ‘গুমনাম দ্য মিস্ট্রি’-তে। ছবিটি মুক্তি পেয়েছিল ২০০৮ সালে। বর্তমানে সুমন সিনেমা জগত থেকে দূরে রয়েছেন। বলিউডে তাকে দেখা না গেলেও তিনি দক্ষিণী ছবির দুনিয়ায় বেশ সক্রিয় তারকা হয়ে উঠেছেন। এর পাশাপাশি তিনি বলিউডেও একাধিক ছবি করেছেন।

১৯৯৬ সালে তিনি অভিনয় করেন ‘ফারেব’ নামক সিনেমায়। ছবিটির মধ্যে দিয়ে তিনি বলিউডে পদার্পণ করেন। এই ছবিটি বক্স অফিসে দারুণ সাফল্য লাভ করে। তার দীর্ঘদিনের পেশাগত জীবনে একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন তিনি। এর পাশাপাশি তিনি ১৯৯৯ সালে অভিনয় করেছেন ‘আ আব লউট চলে’ ছবিতে। ছবিতে তাকে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে।

এই ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে অক্ষয় খান্না, ঐশ্বর্য রাই বচ্চন, রাজেশ খান্নার মতন তারকাদের। তবে সুমনের অভিনয় যা মন কেড়েছিল দর্শকদের। সুমনকে দেখা যায় ‘বাগবন’ ছবিতেও। এই ছবিতে আরও অনেকেই অভিনয় করেছেন। এত সুপারহিট ছবিতে অভিনয় করেও সুমন জনপ্রিয় হতে পারেননি। নায়িকা হিসেবে তিনি বিশেষ সাফল্য পাননি।

বলিউডে বেশিরভাগ ছবিতে তাকে পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। অভিনেত্রীর পেশাগত জীবন যেমন ঝলমলে নয় তেমনই ব্যক্তিগত জীবনে বিশেষ সুখী নন তিনি। তিনি তিন বার বিয়ে করেন। অভিনেত্রীর প্রথম বিয়ে হয় মডেল গৌতম কাপুরের সঙ্গে। এরপর সেই সম্পর্ক ভেঙে যায়। ফের সুমন বিয়ে করেন পরিচালক বান্টি ওয়ালিয়াকে। কিন্তু দ্বিতীয় বার বিয়ে করেও তা স্থায়ী হয়নি।

২০০৭ সালে দ্বিতীয় বিয়ের বিচ্ছেদ হয়। ফের সুমন তৃতীয় বারের জন্য বিয়ে করেন। এবার তিনি এক ব্যবসায়ীকে বিয়ে করেন। তৃতীয় বারের বিয়েও বেশিদিন স্থায়ী হয়নি। ব্যক্তিগত জীবনে সুমন যে বিশেষ সুখী নন তা স্পষ্ট।

আরও পড়ুন,
*Sultan of Brunei: সোনায় মোড়া প্রাসাদ, গ্যারাজে রয়েছে ৭০০০ গাড়ি, সেই সুলতানের আতিথেয়তায় নরেন্দ্র মোদী