ম্যানচেস্টারের মঞ্চে এক মহিলাকে জড়িয়ে ধরলেন দিলজিৎ! জানুন কে সেই মহিলা?

kmc 20240930 080257 PjCvVlIN7y

বিখ্যাত পাঞ্জাবি গায়ক দিলজিৎ দোসাঞ্জ কে আমরা সকলেই চিনি। বর্তমানে দিলজিত ভারতের বাইরেও শো করতে যাচ্ছেন, তিনি প্রথমে পাঞ্জাবি গান গেয়ে জনপ্রিয়তা অর্জন করেন। এরপর ধীরে ধীরে তিনি হিন্দি সিনেমায় অভিনয় করেন, তার মধ্যে কিছু কিছু সিনেমায় তার নিজের গান ব্যবহার করা হয়েছে। ইতিমধ্যেই দিলজিত আমেরিকা, কানাডা‌ সহ আরো বেশ কিছু নামকরা জায়গায় তিনি গান গেয়েছেন। জানা গেছে নভেম্বর মাস এলেই তিনি ভারতে তার গানের অনুষ্ঠান শুরু করবেন।

ক্যারিয়ারের দিক দিয়ে সাফল্য অর্জন করলেও দিলজিতের ব্যক্তিগত জীবন নিয়ে অনেক প্রশ্নের সম্মুখীন হতে হয় তাকে। নেটিজেনরা যে যাই বলুক সেগুলো একেবারেই গায়ে মাখেন না দিলজিত। সেদিন ‌ম্যানচেস্টারের অনুষ্ঠানে দিলজিত একজন ভদ্র মহিলার সাথে পরিচয় করিয়ে দেন সকলকে।

ম্যানচেস্টারের মঞ্চে গান গাওয়ার সময় পেছনে পর্দায় একটি নারীকে দেখা যায়। তাকে দেখে দিলজিত জড়িয়ে ধরেন এবং তারপর তাকে প্রণাম করেন। সকলের মনে প্রশ্ন জাগে, কে এই মহিলা? কি হন তিনি দিলজিতের?

আসলে তিনি দিলজিতের জন্মদাত্রী মা। ছেলেকে দেখে দিলজিতের মায়ের চোখে জল চলে আসে। তার মায়ের পর দিলজিত আরো একজন মহিলাকে প্রণাম করেন। কিন্তু তিনি আবার কে! দিলজিত বলেন, তিনি তার বড় দিদি। সেদিন ম্যানচেস্টারের মঞ্চে দিল জিতের পরিবারের মানুষরা হাজির ছিলেন।