পাখার ব্লেড ঘুরছে শরীরের চারপাশে! আজব পোশাক পরে হাজির হলেন উরফি

1000007602

ফুল বা কোন কাগজ নয় এবার পাখার ব্লেড দিয়ে পোশাক তৈরি করলেন সোশ্যাল মিডিয়া খ্যাতি উরফি জাভেদ! যা দেখে দর্শকদের চোখ রীতিমতো কপালে উঠেছে। আমরা সকলেই জানি উরফি এমন পোশাক তৈরি করেন যা পরার কথা সাধারণ মানুষ কল্পনাও করতে পারেন না।

সম্প্রতি সেরকমই একটি পোশাক পরে পাপারাজ্জিদের সামনে হাজির হয়েছিলেন। যেখানে দেখা যায় তার পরনে রয়েছে নীল রঙের একটি শর্ট ড্রেস। এই পর্যন্ত সব ঠিকই ছিল তবে সকলে চমকে গিয়েছেন তার পোশাকের চারপাশে জড়িয়ে থাকা পাখার ব্লেডের মতো বস্তুগুলি দেখে।

প্রথমে সকলের সামনে হাসিমুখে দাঁড়াতে দেখা যায় তাকে। এরপর হঠাৎ করে তার পোশাকে জড়িয়ে থাকা ব্লেডগুলি ঘুরতে থাকে। যা দেখে সকলেই অবাক হয়ে যান। আসলে এরকম ধরনের পোশাক কেউ আগে কখনো দেখেননি। তাই সেটি অবাক করেছে স্বাভাবিকভাবেই।

যদিও এই প্রথম নয় এর আগেও এমন অদ্ভুত ধরনের পোশাক পরে আলোচনায় উঠে এসেছেন তিনি। তবে কোন বিষয়কেই তোয়াক্কা করেন না উরফি। তার মতে সকলে তাকে নিয়ে আলোচনা করছেন এটাই নাকি তাই পোশাক পরার সার্থকতা।

উল্লেখযোগ্য, সাধারণ রক্ষণশীল পরিবার থেকে উঠে আসা উরফির যাত্রা মোটেই সহজ ছিল না। বাড়িতে নাকি তার পোশাক পরায় বিভিন্ন বাধ্যবাধকতা ছিল। তবে ধীরে ধীরে সেসব পেরিয়ে নিজের পরিচয় তৈরি করার যাত্রা শুরু করেন তিনি। এরপর নিজেই পোশাক তৈরি করে সেগুলো পরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে থাকেন। এভাবে তিনি তার জনপ্রিয়তা তৈরি করেছেন।