দলের প্রধানের পর শিক্ষামন্ত্রীর বাড়িতে নোটিশ জারি দিল্লি পুলিশের

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের পর এবার বিজেপির বিরুদ্ধে একই অভিযোগ আনলেন দিল্লির শিক্ষা, সংস্কৃতি, পর্যটন মন্ত্রী অতীশী মারলেনা। এবার অরবিন্দ কেজরিওয়ালের পর তার বাড়িতেও নোটিশ দিতে গেলো দিল্লি পুলিশ। গত সপ্তাহে তিনি অভিযোগ করেছিলেন বিজেপি টাকা দিয়ে আপ বিধায়কদের ‘কিনতে’ চাইছে। আর এই গুরুতর অভিযোগ সামনে আসার পর তার বাড়িতে গেলো দিল্লি পুলিশ। তবে সেইসময় নেত্রী বাড়িতে ছিলেন না।

তাদের আধিকারিকরা উপস্থিত ছিলেন। তাদের কাছে নোটিশটি দিয়ে আসে পুলিশ। দিল্লি পুলিশের তরফে জানা যাচ্ছে, তারা আবার নেত্রীর বাড়িতে যাবেন ও তাকে নোটিশ দেবেন। এর আগে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল একই অভিযোগ করেছিলেন। তার বাড়িতেও গত শনিবার দিল্লি পুলিশ হাজির হয় নোটিশ নিয়ে। এদিন রবিবার অতিশীর বাড়িতে হাজির হল দিল্লি পুলিশ।

আরও পড়ুন,
*মধুচন্দ্রিমাতে কোথায় গেলেন ইরা খান ও তার দীর্ঘদিনের প্রেমিক নূপুর শিখ
*দুই থেকে তিন হলেন, সুখবর জানালেন দুর্নিবার নিজেই

গত সপ্তাহে দিল্লির মুখ্যমন্ত্রী ও আপ দলের প্রধান অরবিন্দ কেজরিওয়াল এক্স-এ একটি পোস্ট করেন। আর সেখানে তিনি অভিযোগ করেন আপ-এর সাত জন বিধায়ককে ২৫ কোটি টাকা দিতে চেয়েছে বিজেপি। অর্থাৎ বিজেপির উদ্দেশ্য দিল্লি থেকে আপ’কে সরানো। এই একই অভিযোগ সম্প্রতি করলেন অতিশী মারলেনা।

তিনি অভিযোগ তোলেন, বিজেপি দিল্লিতে অপারেশন লোটাস ২.০ শুরু করতে চায়৷ তিনি আরও জানান, গতবছর বিজেপি আপ বিধায়কদের টাকা দিয়ে কিনতে চেয়েছিল। কিন্তু তারা এটি করতে অসফল হয়। এদিকে দলের প্রধান অরবিন্দ কেজরিওয়ালের অভিযোগের পর দিল্লির পুলিশ প্রধান সঞ্জয় অরোরার সঙ্গে বিজেপির একটি দল দেখা করে।

বিজেপির ওই দলের বক্তব্য, কেজরিওয়াল মিথ্যা অভিযোগ করছেন। তাই তাকে তদন্তের মুখোমুখি হতে হবে। আর এই তদন্ত শুরু করার পরামর্শ দিতেই দিল্লি পুলিশের সঙ্গে বিজেপির ওই দল দেখা করে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন,
*দিন-কয়েক পরেই ‘ভ্যালেন্টাইন্স ডে’, আপনাকে কী কেউ গোপনে ভালোবাসে? বুঝে নিন এই ভাবে
*মায়ের মত সুন্দরী হতে পারবে না, শ্রীদেবীর সঙ্গে তুলনা! নয়া ছবি পোস্ট করতেই ট্রোলিং-এর শিকার জাহ্নবী কাপুর