আমি হিন্দু, আর ও মুসলমান! লোকে কী বলবে? বিবাহবার্ষিকীতে অকপট স্বরা ভাস্কর

দেখতে দেখতে বিয়ের বয়স এক বছর! এই বিশেষ দিনে স্বামীর উদ্দেশ্যে বিশেষ বার্তা দিলেন অভিনেত্রী স্বরা ভাস্কর। গত বছর হঠাৎ করেই বিয়ের খবর দিয়েছিলেন সকলকে। এমনকি বিয়ের এক মাসের মাথাতেই জানিয়েছিলেন মা হয়েছেন তিনি।

কন্যা সন্তানকে নিয়ে সুখে সংসার করছেন তারা। আর এই সংসার করতে করতেই পেরিয়ে গেলো একটা বছর। বিবাহবার্ষিকী উপলক্ষ্যে রাজনৈতিক তথা সমাজকর্মী ফাহাদ আহমেদের উদ্দেশ্যে বিশেষ বার্তা দিয়েছেন এই অভিনেত্রী। যেখানে জানিয়েছেন একাধিক পার্থক্য থাকা সত্ত্বেও ভালোবাসাই বেঁধে রেখেছে তাদের।

আরও পড়ুন,
*আগামী মাস নিয়ে বাবা ভাঙ্গার বিশাল ভবিষ্যদ্বাণী! কী ঘটবে? জানলে চমমে যাবেন
*সিনেমা দেখতে গিয়ে মৃত্যু সত্তরেরও বেশি! এই ছবিকে ঘিরে লুকিয়ে আছে কোন অভিশাপ?

লিখেছেন, ‘ফাহাদ আর আমি অনেক তাড়াতাড়ি বিয়ে করে নিয়েছি। তবে আমাদের বন্ধুত্ব তিন বছরের। দু’জনের অনেক অমিল রয়েছে। আমি হিন্দু ও মুসলমান, আমি ওর থেকে বয়সেও বড়ো, আমাদের বেড়ে ওঠে আলাদা পরিবেশে, ফাহাদ গবেষণা করে আমি অভিনয় করি। তবে আমাদের মধ্যে মিল শুধু ভালোবাসায়।’

আরো লেখেন, ‘বিয়ের পরিকল্পনা করার পর আমার মনে হয়েছিল লোকে কী বলবে? তবে শেষ পর্যন্ত আমরা ভালোবাসার পাশে দাঁড়িয়েছিলাম। আমাদের বাড়ির লোকও সম্পর্ক মেনে নিয়েছিলেন। এতো অমিল থাকা সত্ত্বেও আমরা একে অপরের সাথে সমস্ত কথা নির্ভয়ে বলতে পারি। আমাদের মধ্যে ভালোবাসা ছিলো, আছে আর থাকবে।’

উল্লেখযোগ্য, গত বছর হঠাৎই বিয়ের কথা জানিয়েছিলেন অভিনেত্রী। একেবারে কনের বেশে ছবি দিয়ে চমকে দিয়েছিলেন সকলকে। আর তার ঠিক এক মাস পরেই জানিয়েছিলেন মা হয়েছেন তিনি। বর্তমানে অভিনয়, কন্যা রাবিয়া এবং স্বামীকে নিয়ে সুখে সংসার করছেন এই অভিনেত্রী। তাদের বিবাহবার্ষিকীতে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন অনুরাগীরা।

আরও পড়ুন,
*শুরু হল দুর্গাপুজো! ৩০০ বছরের প্রাচীন রাজ রাজেশ্বরীর পুজোয় মেতে উঠেছে মুর্শিদাবাদের সুতির বংশবাটী এলাকায়
*পরনে প্ৰয়াত বোনের লাল শর্ট ড্রেস! সব্যসাচীর সঙ্গে কাজ করছেন ঐন্দ্রিলার দিদি ঐশ্বর্য