'

নারীদিবসে দামি উপহার কৌশানীর, ‘সারাজীবন ভালবেসে..’

By BB Mar9,2024
koushani mukherjee's expensive gift on women's dayনারীদিবসে দামি উপহার কৌশানীর, 'সারাজীবন ভালবেসে..'

নারী দিবসের দিন এক ক্ষুদে’কে কোলে নিয়ে বিশেষ পোস্ট করলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী কৌশানী মুখার্জি! পাশাপাশি তিনি জানান তার জীবনের শ্রেষ্ঠ উপহার পেয়েছেন। এবার আপনার মনে প্রশ্ন আসতে পারে কোন ক্ষুদেকে কোলে নিয়ে ফটো পোস্ট করেছেন তিনি?

আসলে ওই বাচ্চা হলো তার প্রিয় বান্ধবীর সন্তান। যাকে কোলে নিয়ে তিনি লিখেছেন, ‘এই নারীদিবসে আমি কিছু বলতে চাই। আমার প্রিয়বান্ধবীকে কিছু জানাতে চাই। এটাই বলতে চাই যে, মাসি হতে পাওয়ার এই সৌভাগ্য করে দেওয়ার জন্য ধন্যবাদ! নিজের সন্তানের মতো আমি সিম্বাকে সারাজীবন ভালবেসে যাবো।’

এই ছবি পোস্ট করার পর সিম্বাকে ভালোবাসায় ভরিয়ে তুলেছেন নেটিজেনরাও। আসলে সোশ্যাল মিডিয়ায় ভীষণই সক্রিয় এই অভিনেত্রী। যেখানে তার ব্যক্তিগত জীবনের নানান মুহূর্তকে ভাগ করে নেন তিনি। কাছের মানুষদের সাথে সময় কাটাতে বরাবরই পছন্দ করেন এই অভিনেত্রী।

যা তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে উঁকি দিলেই দেখা যায়। অন্যদিকে দীর্ঘদিনের প্রেমিক বনি সেনগুপ্তের সাথে তার বিয়ে নিয়েও বেশ সমালোচনা চলছে দীর্ঘদিন ধরে। প্রথমদিকে তারা জানিয়েছেন চলতি বছরেই বিয়ে সারবেন তারা। পরে অবশ্য এই পরিকল্পনা পাল্টেছেন।

আসলে বনির ইচ্ছে বলিউডের মতো বিয়ে করার। তাই এই বছর আর বিয়েটা হচ্ছে না। আপাতত অপেক্ষা করতে হবে আরো এক বছর। উল্লেখযোগ্য, শেষবার এই অভিনেত্রীকে দেখা গিয়েছে রাজ চক্রবর্তীর ‘আবার প্রলয়’ ওয়েবসিরিজে। যেখানে তার ছকভাঙা অভিনয় দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শকেরা।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক