কম বয়সী সঙ্গীকে মানিয়ে নেওয়ার নিয়ম, জানেন না অনেকেই

By BB May12,2024 #Married Life
Rules for adapting to a younger partnerকম বয়সী সঙ্গীকে মানিয়ে নেওয়ার নিয়ম, জানেন না অনেকেই

ভালোবাসার ক্ষেত্রে বয়স একটি সংখ্যা মাত্র। ভালোবাসা বয়স, সংখ্যা, নিয়ম, নীতি মানে না। কখন যে কাকে মন ধরবে আর সারাজীবন তার প্রতি ভালোবাসা বন্ধনে আবদ্ধ হতে হবে তা কেউ জানে না। তাই যদি এমন সম্পর্কে আবদ্ধ হন যেখানে আপনার সঙ্গে আপনার সঙ্গীর বয়সের বিস্তর ফারাক রয়েছে তাতে ঘাবড়ে যাবেন না।

এই ধরনের সম্পর্ক টিকিয়ে রাখার নিয়ম রয়েছে। যা মেনে চললে এই সম্পর্কগুলি যেমন টিকে যায় তেমন প্রেম ও দাম্পত্য জীহয় সুখের। আপনি যেভাবে আপনার ভালোবাসার মানুষকে দেখছেন কিংবা পরিস্থিতিকে বিচার করছেন হয়তো সেভাবে আপনার সঙ্গী দেখছে না। আপনার চেয়ে সে বয়সে বড় হোক কিংবা ছোটো।

তাই সম্পর্কের প্রতি কিংবা সঙ্গীর প্রতি বিরক্ত না হয়ে বা অসন্তোষ প্রকাশ না করে তার কথা মন দিয়ে শুনুন। ধৈর্যশীল হোন। সঙ্গীকে বুঝতে চেষ্টা করুন। বয়সে বড় হলে সঙ্গীর উপর নিজের সমস্ত ইচ্ছে চাপিয়ে দেবেন না। সঙ্গীর পছন্দ ও অপছন্দ সম্পর্কে ওয়াকিবহাল হোন।

follow Sangbad Bhavan on google news

কিংবা সঙ্গীর থেকে আপনি বয়সে ছোটো হলেও সবসময় আবদার জুড়বেন না। কারণ মনে রাখবেন আপনারা একটি প্রেমের সম্পর্কে আছেন। কেউ কারোর অভিভাবক নন তা মনে রাখবেন।

বয়স বেশি হলেই সম্পর্কে আপনিই প্রধান কিংবা আপনার কথার মান্যতা সবসময় সঙ্গীকে দিতে হবে তা একেবারেই নয়। দু’জনের মধ্যে বোঝাপড়া ভালো করে থাকা উচিত।

আরও পড়ুন,
*অন্য নারীর দিকে তাকাবে না আপনার স্বামী, শুধু আপনাকেই দেখবে, রইলো চানক্য নীতি
*সঙ্গীর ঘুম ভাঙানোর রোমান্টিক ৬ উপায়

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক