20240604 202420Viral Video: হিংস্র কোমোডো ড্রাগনের 'খপ্পোরে' পাইথন! ভাইরাল ভিডিও দেখলে শিহরিত হবেন আপনিও

Viral Video: কথায় আছে ‘জোর যার মুলুক তার’। অর্থাৎ যার ক্ষমতা বেশি সেই সব সময় জয়লাভ করে। আর এই প্রবাদের সবথেকে ভালো উদাহরণ হলো জঙ্গলের পরিবেশ। কারণ, সেখানে বিভিন্ন হিংস্র প্রাণীরা বসবাস করে। বেশিরভাগ সময় অধিক ক্ষমতার প্রাণীরা দুর্বল প্রাণীদের হত্যা করে।

কিন্তু যদি এমন হয় দুই ক্ষমতাশালী প্রাণী একে অপরের সাথে লড়াইয়ে জড়িয়ে পড়ে? তাহলে কে জয়লাভ করবে? সম্প্রতি সেরকমই ভিডিও উঠে এসেছে একটি ইউটিউব চ্যানেলে। যেখানে দেখা যাচ্ছে লড়াইয়ে জড়িয়েছে কোমোডো ড্রাগন এবং পাইথন।

ইন্দোনেশিয়ার কোমোডো দ্বীপে পাওয়া কোমোডো ড্রাগনের হিংস্রতা নিয়ে নতুন করে কিছু বলার অপেক্ষা রাখে না। মূলত ‘দৈত্যাকার টিকটিকি’ বলা হয় তাদের। শুধুমাত্র কয়েকটি অঞ্চলেই এর বসবাস লক্ষ্য করা যায়। অন্যদিকে ভয়ানক প্রজাতির একটি সাপ হলো পাইথনর।

আফ্রিকা-সহ বেশ কিছু মহাদেশে এসব লক্ষ্য করা যায়। সম্প্রতি এই দুই প্রাণীর লড়াইয়ের ভিডিও উঠে এসেছে ইউটিউব চ্যানেলটিতে। যা দেখলে শিহরিত হবেন আপনি। কারণ, এই দুই ক্ষমতাশালী প্রাণীর লড়াই সচরাচর চোখে দেখা যায় না।

তবে এই লড়াইয়ে শেষ পর্যন্ত কে জয়লাভ করেছে তা জানতে হলে আপনাকে অবশ্যই ভিডিওটি সম্পূর্ণ দেখতে হবে। উল্লেখযোগ্য, ইউটিউবে এমন অনেক চ্যানেলে রয়েছে যারা এমন ভিডিও নিয়ে আসে দর্শকদের জন্য। আর সেগুলো যে দর্শকেরা বেজায় উপভোগ করেন তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক