Want to get a lot of love from your husband? Do this with 1 cardamom

আমাদের দৈনন্দিন জীবনে অত্যন্ত পরিচিত একটি মশলা হলো এলাচ। যে কোনো রান্নার ক্ষেত্রেই এই মশলাটি সুগন্ধ এনে দেয়। তবে শুধু রান্নাই নয় আপনি কি জানেন জ্যোতিষশাস্ত্রেও এর গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে? আজ আমরা সেগুলো সম্পর্কেই আলোচনা করবো।

১. আপনার যদি শুক্র দুর্বল হয়ে যায় বা আপনি খারাপ ফল পান তাহলে দুটি এলাচ কিছুটা জলে নিয়ে ফোটাতে শুরু করুন। জল ফুটে অর্ধেক হয়ে গেলে সেই জল স্নানের জলে মিশিয়ে স্নান করুন।

২. শুক্রবার তিনটি এলাচ নিয়ে আপনার শরীরের স্পর্শ করে ভগবান শ্রীকৃষ্ণের নাম জপ করে সেটা রুমালে বেঁধে লুকিয়ে রেখে দিন। পরের দিন এলাচগুলি পিষে প্রেমিক বা প্রেমিকাকে খাওয়ান দেখবেন অপরিসীম ভালোবাসা পাবেন। টানা তিনদিন এটি করতে হবে।

৩. কোনো স্বামী যদি তার স্ত্রী’র থেকে দূরত্ব বজায় রাখতে শুরু করেন তাহলে তার স্ত্রী’কে এই নিয়মটি মানতে হবে। তিনটি এলাচ আপনার শরীরে ছুঁইয়ে শ্রীকৃষ্ণের মন্ত্র জপ করে সেটিকে আঁচল বা রুমালে বেঁধে রাখুন।

৪. স্বামীর ভালোবাসা পেতে চাইলে প্রতি শনিবার একটি করে এলাচ পিষে তাকে খাওয়ালে উপকার পাবেন।

৫. আপনি যদি জীবনে একজন ভালো স্ত্রী চান তাহলে প্রতি বৃহস্পতিবার একটি হলুদ কাপড়ের সাথে পাঁচটি ছোট সবুজ এলাচ দান করুন। পাঁচ বৃহস্পতিবার করলেই ফলাফল লাভ করবেন।

৬. রোজ রাতে ঘুমানোর আগে একটি সবুজ কাপড়ে এলাচ বেঁধে বালিশের নীচে রেখে দিন। সকালে একজন বহিরাগতকে এটি খাওয়ালে খুব শীঘ্রই সফলতা লাভ করবেন।

৭. আপনি যদি আপনার আর্থিক পরিস্থিতি ঠিক করতে চান তাহলে আপনার পার্সে বা ব্যাগে তিনটি সবুজ এলাচ অবশ্যই রাখুন।