শুভমনের সঙ্গে প্রেমের গুঞ্জন এখন অতীত, চুপি চুপি কার সঙ্গে প্রেম করছেন সচিন-কন্যা? | SANGBAD BHAVAN  

শুভমনের সঙ্গে প্রেমের গুঞ্জন এখন অতীত, চুপি চুপি কার সঙ্গে প্রেম করছেন সচিন-কন্যা?

শুভমন গিল ও সারা তেন্ডুলকরের প্রেমের গুঞ্জনে মুখরিত ক্রিকেটের ময়দান থেকে শুরু করে মুম্বইয়ের বিনোদন জগতে। বিদেশে পড়াশোনা করে এসে মডেলিংকে নিজের পেশা হিসাবে বেছে নিয়েছেন সারা। ভবিষ্যতে বড় পর্দায় কাজ করার ইচ্ছে রয়েছে তাঁর। তবে ফিল্মি পার্টির বদলে সারার আনাগোনা বেড়েছে খেলার মাঠেই বেশি।

শুভমন গিলের সৌজন্যে তাঁর নামের পাশে ইতিমধ্যেই জুড়ে গিয়েছে ‘ভাবী’ শব্দবন্ধ। বিভিন্ন সময় তাঁদেরকে একসঙ্গে দেখা গিয়েছে। বিশ্বকাপের মাঝে সময় পেলেই নাকি শুভমনের সঙ্গে দেখা করতেন সারা। দু’জনের সম্পর্কের রসায়নের চর্চা যখন তুঙ্গে, হঠাৎ সেই চিত্রনাট্যে দেখা গেল নতুন মোড়! শুভমন-সারার মধ্যে রয়েছে তৃতীয় ব্যক্তি। শুভমন নয়, তাঁর বন্ধুর সঙ্গেই নাকি সম্পর্কে রয়েছেন সচিন-কন্যা!

আরও পড়ুন,
*অনলাইনে লিপিস্টিক কিনতে গিয়ে প্রতারণার শিকার, ১ লক্ষ টাকা খাওয়ালেন চিকিৎসক
*ফুটফুটে সন্তানের মা হলেন ‘তোমায় আমায় মিলে’ অভিনেত্রী! ছেলে না কি মেয়ে? নাম কি?

সম্প্রতি সারার একটি ফ্যান পেজ থেকে একটি সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, সারার পাশে বসে খেলা দেখছেন এক যুবক। দু’জনে এক সাথে হাসাহাসিও করছেন। সেখানেই এই জল্পনার সূত্রপাত, সারা কি তা হলে শুভমনকে ছেরে নতুন সম্পর্কে জডিয়েছেন?

সারা

ওই যুবকের নাম কুষপ্রীত সিংহ অউলখ। মাঝেমধ্যেই একসঙ্গে ক্রিকেটের মাঠে দেখা যায় তাদেরকে। এমনকি, অম্বনীদের জিয়ো ওয়ার্ল্ড প্লাজার উদ্বোধনেও সারার সঙ্গে কুষপ্রীতকে দেখা গিয়েছিল। অন্য দিকে, কুষপ্রীত আবার শুভমনেরও খুব কাছের বন্ধু। ক্রিকেট তারকার জন্মদিনে তাঁকে শুভেচ্ছাও জানিয়েছেন কুষপ্রীত। 

 এ বার তাঁর সঙ্গেই নাকি সারার ঘনিষ্ঠতা বেড়েছে! যদিও সারা এবং শুভমন কখনওই তাঁদের নিয়ে যে জল্পনা ছড়িয়েছে সে বিষয়ে কোনো মন্তব্য করেননি। তবে এ বার নেয়া জল্পনা শুরু সারাকে নিয়ে।

আরও পড়ুন,
*Right to Marry: পছন্দ না হলেও ছেলে মেয়ের বিয়েতে বাঁধা দিয়ে পারবে না পরিবার, জানাল দিল্লি হাইকোর্ট
*Hair Care: কার্লার, স্ট্রেটনার, হেয়ার ড্রায়ার ব্যবহার করে প্রচুর চুল ঝরছে? কোন নিয়ম মানলে সমস্যার সমাধান হবে?

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।