মা-মেয়ের প্রতিযোগিতা! অনুষ্কা-না কী ভামিকা কে ভালো আঁকল?

Mother-daughter competition! Anushka-No, who did Bhamika draw better?

যতই ব্যস্ততা থাকুক না কেন ছেলেমেয়ের জন্য আলাদা সময় বরাদ্দ রেখেছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি। তারই ঝলক দেখা দিয়েছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। মেয়ে ভামিকার আঁকা একটি ছবি পোস্ট করেছেন তিনি।

২০২১ সালের জানুয়ারী মাসে জন্মগ্রহণ করে ভামিকা। দেখতে দেখতে তার বয়স সাড়ে তিন বছর। ধীরে ধীরে সে পড়াশোনার পাশাপাশি আঁকাআঁকি করারও চেষ্টা করছে। অভিনেত্রীর পোস্ট করা ছবিতে দেখা যায় একটি ব্ল্যাকবোর্ডের দুটি ভাগে অনুষ্কা এবং ভামিকা লেখা রয়েছে।

অনুষ্কা লেখা দিকটিতে অভিনেত্রী একটি ফুল এঁকেছেন। আর মায়ের দেখাদেখি ভামিকাও ফুল আঁকার চেষ্টা করেছে। এখানেই শেষ নয় কয়েকদিন আগে গেল ফাদার্স ডে। সেদিনও নিজের হাতে এঁকে সেই ছবি বাবা বিরাটকে উপহার দিয়েছিল ভামিকা।

যে ছবি অনুষ্কা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। আসলে যতই তারা ব্যস্ত থাকুক না কেন ছেলেমেয়ের জন্য ঠিকই সময় রেখেছেন। অন্যান্য সন্তানদের মতোই তারা সাধারণভাবেই বেড়ে উঠছে। অন্যদিকে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে পুত্র সন্তান অকায়ের জন্ম দিয়েছেন অনুষ্কা।

111082533 17187794875322

ইংল্যান্ডে ছেলের জন্ম দিয়েছেন তিনি। এখনো পর্যন্ত তার কোনো ছবিই প্রকাশ্যে আনেননি তারা। ভামিকার বেলাতেও তারা তার ছবি প্রকাশ্যে আনতে চাননি। তবে ভুলবশত তার ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। কিন্তু ছেলের ক্ষেত্রে ভীষণই গোপনীয়তা বজায় রেখেছেন তারা।