‘আলমারির মধ্যে প্রিয়াঙ্কার প্রেমিক’ হঠাৎ ঘরে উপস্থিত মাসি! তারপর?

বলিউডের এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এই মুহূর্তে তিনি নিক জোনাসের ঘরণী। ৬ বছর ধরে বেশ সুখেই দাম্পত্য জীবন কাটাচ্ছেন নিক-প্রিয়াঙ্কা। কিন্তু অনেকেই এটা জানেন না, প্রিয়াঙ্কার সঙ্গেও ঘটে এমন এক ঘটনা যা বলতে গিয়ে রীতিমতো লজ্জায় লাল হয়ে জান তিনি।

ঘরে লুকিয়ে রয়েছে প্রেমিক। অন্যদিকে সেই সময় দরজায় কড়া নাড়ছেন তাঁরই এক নিকটাত্মীয়। গোটা ঘটনাটি অভিনেত্রী ভাগ করে নিয়েছেন তাঁর আত্মজীবনীতে। যা জানলে অবাক হয়ে আপনি এটা ভাবতেই পারেন, ‘শেষে প্রিয়াঙ্কাও!’ কী ঘটনা ঘটেছিলো?

অভিনেত্রীর কথায়, ইন্ডিয়ানপোলিস নামক এক জায়গায় প্রথম বার প্রেমিকের সাথে আমার পরিচয় হয়। ছেলেটির নাম ছিল বব। নর্থ সেন্ট্রাল হাই স্কুলে পড়ত সে । বব তখন দশম শ্রেণীর ছাত্র। ভালো ফুটবল খেলত, পড়াশোনায়ও ভাল ছিল। এক কথায় ঐ বয়সে একটি মেয়ে যা চায় সে সব গুণ ছিলো ওর মধ্যে।

প্রিয়াঙ্কা আরও যোগ করেন, “একদিন বব আর আমি সোফায় বসে টিভি দেখছি। হাত ধরে ছিলাম দু’জনেই। হঠাৎ করেই ঘরের জানলা দিয়ে দেখতে পাই আমার মাসি আসছে।” তখন দুপুর দুটো বাজে। মাসির তখন বাড়ি ফেরার কথাই ছিল না। অভিনেত্রী ভীষণ ভয় পেয়ে যান। এদিকে “মাসি বাইরে…দরজায় কড়া দেবে বলে এগোচ্ছেন। ববের বাইরে যাওয়ার কোনও পরিস্থিতি নেই। ওকে আমার ঘরে নিয়ে যাই। কী করব বুঝতে না পেরে ওকে আমার আলমারির মধ্যে ঢুকিয়ে দিই।”

এখানেই ইতি নয়, আসল সিনেমা এখনও বাকি। প্রেমিককে আলমারিতে ঢুকিয়ে দিয়ে মাসিকে দরজা খোলে দেন প্রিয়াঙ্কা। তবে ঘরে পা দিয়েই মাসির বেশ সন্দেহ হয়। তিনি কিছু না বলে সোজা চলে যান প্রিয়াঙ্কার ঘরে। এর পর আলমারির দিকে তাকিয়ে শুধু একটাই কথা বলেন, “আলমারিটা খোল।” প্রিয়াঙ্কা আর পালাবেন কোথায়? অভিনেত্রীর কথায়, “দেখি মাসি মারাত্মক রেগে, আমি কাঁপছিলাম। বাধ্য হয়েই আলমারি খুলতে হয়! আর সেখান থেকে বেরিয়ে আসে জলজ্যান্ত একজন মানুষ।” আপনারা সকলেই জানেন ২০১৮ সালে দশ বছরের ছোট নিকের সাথে বিবাহ ব্ন্ধনে আবদ্ধ হয়েছেন প্রিয়াঙ্কা। বয়সের ফারাক ব্যাপক থাকলেও দু’জনের মধ্যে কিন্তু প্রেম রয়েছে বিস্তর। তাঁদের এক কন্যা সন্তান রয়েছে। যার নাম মালতি মেরী চোপড়া জোনাস।