স্বামী ঠকিয়েছে! ইন্দ্রনীলের সঙ্গে সম্পর্ক কবে থেকে সমস্যা? জানালেন বরখা

kmc 20240725 110632 RUNjCNuK9R

টলি পাড়ায় এখন সম্পর্ক ভাঙার চল শুরু হয়েছে। একের পর এক সম্পর্কে যেনো তাল কাটছে। বিয়ের পিঁড়িতে যেমন অনেকেই বসছেন তেমনই দীর্ঘদিনের বিবাহিত সম্পর্কে তাল কাটছে। তেমনই এবার এই তালিকায় নাম লেখালেন টলি ও বলি পাড়ার জনপ্রিয় অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত। তার দীর্ঘ ১৩ বছরের দাম্পত্য জীবন। তিনি বিয়ে করেন বরখা বিস্তকে।

কিন্তু সেই সম্পর্ক নাকি তৃতীয় ব্যক্তির জন্য আর রইল না বলে শোনা গিয়েছে। আর এই তৃতীয় ব্যক্তি নাকি টলি পাড়ার ইশা সাহা। ২০২২ সাল নাগাদ ইন্দ্রনীল ও বরখার সম্পর্ক ভাঙার খবর আসে। এরপর তারা অফিশিয়াল ডিভোর্সের পথে হেঁটেছেন। যদিও এই বিয়ে নিয়ে কখনোই মুখ খোলেননি ইন্দ্রনীল ও বরখা।

তবে সম্প্রতি এই বিষয়ে মুখ খুললেন। লক ডাউনের সময় বরখা ও ইন্দ্রনীল ‘চলতি রহে জিন্দেগি’-তে অভিনয় করেছিলেন। এই প্রথম তারা সিনেমায় কাজ করেন। এই ছবির প্রচারের সময় আরও একাধিক বিষয় নিয়ে মুখ খুললেন বরখা। স্পষ্ট জানালেন, “২০২০ সালে এই ছবি শ্যুটিং চলাকালীন তাদের বৈবাহিক জীবন সুন্দর ছিল।”

তবে ইশা কবে প্রবেশ করলেন তাদের সম্পর্কে? জানা যায়, ২০২১ সালে ‘তরুলতার ভূত’ ছবিতে অভিনয় করার পর ইশা ও ইন্দ্রনীল একে অপরের কাছাকাছি চলে আসেন। তবে বরখা ও ইন্দ্রনীল তাদের ছবির শ্যুটিং ২০২২ সালে শেষ হওয়ার পর আলাদা ভাবে থাকতে শুরু করেন।

আরও পড়ুন,
*লুচি আলুরদম রান্না করেছেন দিতিপ্রিয়া, টেস্ট করবেন নাকি?

তবে তাদের সিনেমায় একসঙ্গে কাজ করার অভিজ্ঞতা সম্পর্কে জানান, “এই সিনেমা শেষ হওয়ার পর, ২০২২ সাল নাগাদ আমরা আলাদা হই। তবে এই কাজের অভিজ্ঞতা সত্যিই অসাধারণ ছিল।” তবে কী কারণে তাদের সম্পর্কে ভেঙে গিয়েছে সে বিষয়ে তারা কিছু বলেননি৷ তবে আপাতত বরখা ও ইন্দ্রনীলের মেয়ে এখন বরখার সঙ্গেই থাকছেন।