মাত্র ২৩ বছর বয়সে চলে যায় প্রাণ! ঐন্দ্রিলার সোশ্যালে কোন ছবি, চোখে জল অনুরাগীদের

kmc 20240731 155154 ZbmleBqe5h 1

টলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী ছিলেন তিনি। পাল্লা দিয়ে একের পর এক ধারাবাহিকে অভিনয় করেছেন। তবে তিনি আর এই জগতে নেই। অকালে হারিয়ে গিয়েছেন। ক্যানসারের মতন মারণ রোগ তার জীবন কেড়ে নিয়েছে তিনি হলেন টলি পাড়ার ছোটো পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তার মৃত্যুতে মন ভেঙেছে গোটা টলিউডের। সঙ্গে তার অনুরাগীরাও কেঁদেছেন। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল মাত্র ২৩ বছর।

তার শেষ যাত্রায় সামিল হয়েছিলেন বহু মানুষ। ২০২১ সালের নভেম্বর মাসে মৃত্যু হয় ঐন্দ্রিলার। তার স্মৃতি অনেকেরই মনের মণিকোঠায় রয়েছে। কিন্তু গত মঙ্গলবার সকলেই চমকে গেলেন। কারণ অভিনেত্রীর ব্যবহার করা ইনস্টাগ্রাম প্রোফাইলে তার একটি ছবি পোস্ট করা হয়েছে। দেখা গিয়েছে বাড়ির পুজোতে শাড়ি পরে ও হালকা সাজে বসে রয়েছেন অভিনেত্রী।

মুখে গাল ভরা হাসিতে তাকে দারুন দেখাচ্ছে। ছবির ক্যাপশনে কতগুলি ফুলের ইমোজি রয়েছে। অর্থাৎ অভিনেত্রীর বাড়ির কোনো সদস্য এই ছবি পোস্ট করেছেন। আর সেই ছবিতে একাধিক মানুষের প্রতিক্রিয়া দেখতে পাওয়া গিয়েছে। অঙ্কুশ হাজরার বান্ধবী ঐন্দ্রিলা সেন লিখেছেন, “তুমি আমাদের সঙ্গে সবসময় আছো।”

অনেকেই যে চমকে গিয়েছেন তা স্পষ্ট মন্তব্যতে। কিছু মাস আগে এই অ্যাকাউন্টেই ঐন্দ্রিলা তার পোষ্যদের সময় কাটাচ্ছেন সেই ভিডিও পোস্ট করা হয়েছিল। অভিনেত্রীর বাড়ির কোনো সদস্য যে মাঝেমধ্যে তার অ্যাকাউন্ট চালান তা স্পষ্ট। ঐন্দ্রিলা শর্মা ইউয়িং সারকোমা-এর রুগী ছিলেন। এই রোগ বারবার ফিরে আসে। শেষবার তার ব্রেনস্ট্রোকের পর অভিনেত্রীর মৃত্যু হয়।

জানা গিয়েছিল, সব ঠিক থাকলে ২০২৩ সালে বিয়ের পিঁড়িতে বসতেন সব্যসাচী ও ঐন্দ্রিলা। কিন্তু তা আর হলো না। অসম্পূর্ণ রয়ে গেলো তাদের প্রেম কাহিনি। অভিনেত্রীর প্রথম ক্যানসার ধরা পড়ে ২০১৫ সালে মাত্র ১৭ বছর বয়সে। জন্মদিনের দিন তিনি জানতে পারেন তার ক্যানসারের কথা।

সেইসময় লড়াই করে সুস্থ হয়েছিলেন তিনি। তবে সেই ক্যানসার ফের ২০১৯ সালে ফিরে আসে। চিকিৎসার পর ২০২১ সালে পুরোপুরি সেরে ওঠেন ঐন্দ্রিলা। কিন্তু শেষ রক্ষা হলো না। ২০২২ সালে তৃতীয় বারের জন্য মারণ রোগের থাবাতে অকালে হারিয়ে যান তিনি।

আরও পড়ুন,
*পরিশ্রমের টাকা দিয়ে এই প্রথম গাড়ি কিনলেন অদ্রিজা, তাও বিএমডব্লিউ!