নানিরাই বড় করছেন ঈশানকে, ‘বিগ বস ১৮’-এর ঘরে নুসরাত

kmc 20240809 165547 WijoS9qs9I

টেলিভিশনের পর্দায় একটি জনপ্রিয় বিনোদন শো হলো ‘বিগ বস’। এখানে দীর্ঘদিনের প্রতিযোগিতায় কে টিকে থাকে সেটিই দেখায়। ‘বিগ বস’ ওটিটি শেষ হওয়ার পর কালার্স চ্যানেলে ‘বিগ বস’-এর নতুন সিজন নিয়ে চর্চা চলছে। কারা এবারের সিজনে প্রতিযোগী হিসেবে যোগ দিচ্ছেন তা নিয়েও চলছে আলোচনা। শোনা যাচ্ছে এবারের সিজনে উপস্থিত থাকবেন নুসরাত জাহান। শোনা যাচ্ছে ‘বিগ বস ১৮’-এর ঘরে এবার দেখতে পাওয়া যাবে নুসরাতকে।

নুসরাত দীর্ঘদিন ধরে বড় পর্দায় সেভাবে অনুরাগীদের মন জয় করতে না পারলেও তিনি বেশ জনপ্রিয় দর্শকদের মধ্যে। ‘বিগ বস’-এর ঘরে তাকে দেখা যাবে এই খবরে অনেকেই খুশি হয়েছেন। কিন্তু ‘বিগ বস’ নিয়ে নিজে কী বলছেন অভিনেত্রী নুসরাত জাহান। সম্প্রতি তিনি তার সোশ্যাল হ্যান্ডলে একটি স্টোরি শেয়ার করেছেন।

তিনি লিখেছেন, “হাই সকলকে, আপনাদের সকলকে জানাতে চাই যে, আমি মোটেও বিগ বস ১৮-তে যাচ্ছি না। এটা ভুয়ো খবর যা চারদিকে রটছে। এই প্ল্যাটফর্মের উপর সমস্ত রকম সম্মান রেখেই জানাচ্ছি এটি মিথ্যে। আমাকে এত ভালোবাসা দেওয়ার জন্য আপনাদের অনেক ধন্যবাদ।”

অর্থাৎ তিনি এবারের সিজনেও হাজির থাকছেন না ‘বিগ বস’-এর ঘরে। তবে এর আগের সিজনে রটেছিল তিনি হাজির থাকবেন প্রতিযোগী হিসেবে। কিন্তু শেষ পর্যন্ত তাকে দেখা যায়নি। শোনা গিয়েছিল তার ছেলে ছোটো রয়েছে তাই তিনি যোগ দেবেন না। তবে এবারও একই কারণে তিনি যোগ দিলেন না সেটি স্পষ্ট করেননি। দীর্ঘদিন পর সোশ্যাল মিডিয়ায় ছেলের মুক প্রকাশ্যে এনেছিলেন। সেখানে দেখা গিয়েছিল নুসরাতের ছেলে একেবারেই বাবা যশের মতন দেখতে হয়েছে। ছেলে ছোটো হলেও তার যত্ন নিতে ভোলেন না নুসরাত। তার রূপচর্চা করেন অভিনেত্রী।

Nuin 17231814886172 PMGHuO3D1Z

তাই ছেলের ত্বকের যত্ন নিতে ঘরোয়া টোটকায় ভরসা রাখেন তিনি। আর সেই টোটকা এবার প্রকাশ্যে আনলেন তিনি। তিনি বলেন, “ওর নানিরা আছেন। নানিদের তরফে অনেক উপদেশ আছে। বাড়িতে যেগুলো আমরা ব্যবহার করি, বেসন থেকে শুরু করে দুধের সর, সেগুলো আমাকে কিছু করতে হয় না। সব নানিরাই করে দেয়।” যশের আগের পক্ষের রয়েছে একটি ছেলে। সেই ছেলে তাদের সঙ্গেই থাকে। দুই ছেলে ও পোষ্যদের নিয়ে সুখের সংসার যশ ও নুসরাতের।

আরও পড়ুন,
*‘আপনি চলে গিয়ে বেঁচে গেছেন’, প্রাক্তন মুখ্যমন্ত্রীর মৃত্যুতে শোকস্তব্ধ শ্রীলেখা