দুর্ঘটনার কবলে সাহেব ভট্টাচার্য্য, সহকারীকে ভর্তি করা হয়েছে হাসপাতালে

20240826 044846 jvjXBS725a

সম্প্রতি দুর্ঘটনার কবলে পড়লেন টলিউডের ছোটো পর্দার জনপ্রিয় অভিনেতা সাহেব ভট্টাচার্য্য। দুর্ঘটনায় তিনি বিশেষ আঘাত না পেলেও তার সহকারীর আঘাত গুরুতর। সহকারীকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। এর পাশাপাশি সাহেবকে হাসপাতালে ভর্তি করা হলেও আপাতত তিনি বিপদমুক্ত। জানা যাচ্ছে, জোকা থেকে শ্যুটিং সেরে বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। ঘটনা ঘটার পর তড়িঘড়ি সেখানে পৌঁছে যায় পুলিশ।

সূত্রের খবর, এদিন শ্যুটিং শেষ করে বাড়ি ফেরার জন্য ক্যাব বুক করেন সাহেব। এদিন তার গাড়ি সঙ্গে ছিল না। ক্যাব আসার পর তাতে করে বাড়ি ফিরছিলেন তিনি। জেমস্ লং সরণী ধরে চলছিল গাড়ি। এরপর সামনের একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে সোজা ডিভাইডারে ঢাক্কা মারে সাহেবের গাড়ি। আর এরপরই গাড়িটি উল্টে পড়ে যায়।

এরপর অভিনেতাকে গাড়ির দরজা ভেঙে বের করে আনা হয়। অভিনেতার অল্প চোট হলেও তার সহকারীর অনেকটাই ক্ষতি হয়েছে। তাকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। গাড়ি উল্টে যাওয়ার পর ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। ইতিমধ্যে গাড়ির চালককে গ্রেফতার করেছে পুলিশ। তবে তার বিরুদ্ধে কোনোরকম অভিযোগ জানাননি সাহেব।

শোনা যাচ্ছে গাড়ির চালক মদ্যপ অবস্থায় ছিলেন। এদিকে দুর্ঘটনায় সাহেবে সমস্ত জিনিস ছিটকে যায়। পুলিশ তার মোবাইল, ব্যাগ সব খুঁজে দেয়। শহরে পুলিশের এই তৎপরতার জন্য ধন্যবাদ জানিয়েছেন সাহেব। আপাতত প্রাথমিক চিকিৎসার পর সাহেবকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। বর্তমানে তাকে দেখা যাচ্ছে ‘কথা’ ধারাবাহিকে অভিনয় করতে।

আরও পড়ুন,
*কেন্দ্রীয় বাহিনী সঙ্গে নিয়ে হানা দিলো সিবিআই! সন্দীপ ছাড়াও আরও কার কার বাড়িতে সাত-সকাল চললো তল্লাশি?