Devara 1: ‘অপ্রতিরোধ্য নাচের মেলা’, জাহ্নবী এবং জুনিয়র এনটিআর অন্তরঙ্গভাবে দাঁড়িয়ে পোজ

kmc 20240905 150709 ALHmiA8k9I

Devara 1: দর্শকদের উচ্ছ্বাস বাড়িয়ে আগামী সিনেমা ‘দেভারা-১’এর নতুন গানের একটি পোস্টার পোস্ট করলেন অভিনেত্রী জাহ্নবী কাপুর! তিনি জানিয়েছেন বুধবার ৫.০৪ মিনিটে এই গান লঞ্চ করা হবে। আমরা সকলেই জানি প্রথমবারের জন্য জাহ্নবী এবং জুনিয়র এনটিআর একসঙ্গে জুটি বেঁধেছেন ‘দেভারা-১’ সিনেমায়।

যেদিন থেকে এই সিনেমার কথা ঘোষণা করা হয়েছে সেটি সংবাদ মাধ্যমের শিরোনাম দখল করে রেখেছে। আর এবার দর্শকদের উচ্ছ্বাস আরো কিছুটা বাড়িয়ে দিয়ে নতুন গানের পোস্টার প্রকাশ্যে আনলেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে জাহ্নবী এবং জুনিয়র এনটিআর অন্তরঙ্গভাবে দাঁড়িয়ে পোজ দিয়েছেন।

ক্যাপশনে লিখেছেন, ‘অপ্রতিরোধ্য নাচের মেলা আদর্শ জুটি খুঁজে নিয়েছে। আজ ৫.০৪ মিনিটে দাভুরি প্রকাশ পাবে।’ এই ছবি মূলত গানেরই একটি দৃশ্য। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই দর্শকেরা বিভিন্ন মন্তব্যে ভরিয়ে তুলেছেন। এটি মূলত গানের দ্বিতীয় পোস্টার। গত মঙ্গলবার জাহ্নবী আরো একটি পোস্টার পোস্ট করেছিলেন।

অন্যদিকে কিছু দিন আগেই এই সিনেমার আরেকটি গান মুক্তি পেয়েছে। যেটা ভীষণ পছন্দ করেছেন দর্শকেরা। জানা গিয়েছে এই সিনেমাটি আগামী ২৭শে সেপ্টেম্বর তামিল, তেলেগু, মালায়ালাম, হিন্দি-সহ একাধিক ভাষায় মুক্তি পাবে। এই দুজন ছাড়াও সেখানে অভিনয় করছেন সইফ আলী খান।

সইফ আলী খানের জন্মদিনের দিন তার চরিত্রর প্রথম লুক প্রকাশ্যে আনা হয়েছে। যে ভিডিওটি শুরু হয় সইফের মারামারির দৃশ্য দিয়ে। জানা গিয়েছে, এই সিনেমাটি মূলত অ্যাকশন থ্রিলার হবে। এই বিষয়ে জুনিয়র এনটিআর দাবী করেছিলেন সিনেমাটি দেখার পর দুর্দান্ত অনুভব করবেন দর্শকেরা।

আরও পড়ুন,
*৯০ মাইল প্রতি ঘন্টা হিসেবে বাতাসে ২২৫ ফুট… উফ! স্বামীর সঙ্গে বিশেষ রাইডে চড়লেন অভিনেত্রী সোনাক্ষী