মাসি হয়েছেন রাখী সাওয়ান্ত! আনন্দে যা করলেন অভিনেত্রী

kmc 20240911 131659 IUtXsCyr2d

সম্প্রতি মাসি হয়েছেন অভিনেত্রী রাখী সাওয়ান্ত। একটি সোশ্যাল মিডিয়া পোস্টে তেমনটাই জানিয়েছেন তিনি। এমনকি দুবাই থেকেই নতুন সদস্যের জন্য বিভিন্ন উপহারও কিনেছেন। এবার হয়তো ভাবছেন এতোদিন তো তার কোনো দিদির নাম সামনে আসেনি, তাহলে কীভাবে মাসি হলেন তিনি?

আসলে তিনি মাসি হয়েছেন দীপিকা পাড়ুকোনের মেয়ে হওয়ার পর। তিনি দীপিকাকে নিজের বোনের মতোই ভালোবাসেন। তাইতো তার সন্তান হওয়ার খবরে উচ্ছসিত তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে দুবাইয়ের একটি শপিং মলে তিনি শপিং করছেন।

সাথে বলছেন, ‘রণবীর, দীপিকা অবশেষে আমি মাসি হয়ে গেলাম। মনে আছে দীপিকা আমরা একসাথে নাচের ক্লাস শুরু করেছিলাম? একসাথে কেরিয়ার শুরু করেছিলাম। এখন তুমি অনেক বড়ো অভিনেত্রী হয়ে গেছো, স্ত্রী হয়ে গেছো, এখন মা হয়ে গেছো। অবিশ্বাস্য! আমি কখনোই তোমার সঙ্গ ছাড়বো না।’

এরপর একটি পুতুলের কাছে গিয়ে বলেন, ‘এই দেখো দীপিকা আমি তোমার বাচ্চার জন্য আমার মতোনই একটা পুতুল কিনছি। আমি এখন দুবাইতে আছি। দুবাই থেকে আমি এগুলো সব তোমার মেয়ের জন্য পাঠাচ্ছি।’ ভিডিওতে দেখা যায় তিনি অনেক জিনিস কিনেছেন দীপিকার সন্তানের জন্য।

উল্লেখযোগ্য, এর আগেও আমরা বারবার দেখেছি রণবীর এবং দীপিকার সাথে খুবই ভালো সম্পর্ক এই অভিনেত্রীর। তাইতো বিভিন্ন শো থেকে শুরু করে অন্যান্য জায়গায় একসঙ্গে দেখা গিয়েছে তাদের। আর এবার দীপিকা এবং রণবীর মা-বাবা হওয়ার ফলে ভীষণ খুশি হয়েছেন রাখী।

আরও পড়ুন,
*গোলাপী শাড়িতে জাহ্নবী কাপুর, দেখে চোখ সরাতে পারছেন না নেটিজেনরা