চরম দুরাবস্থা থেকে ‘কউন বনেগা ক্রোড়পতি’র মঞ্চে! এই যুবকের জীবনসংগ্রাম চমকে দেবে আপনাকে

Picsart 24 09 25 14 52 01 165

বিছানা থেকে ওঠার কথাই ছিল না তার অথচ নিজের প্রবল ইচ্ছেশক্তি এবং পরিশ্রমের মাধ্যমে স্বাভাবিক জীবনযাপন করার চেষ্টা করছেন চন্দর প্রকাশ। শুধু তাই নয় পড়াশোনার মাধ্যমে এতোটাই জ্ঞান অর্জন করেছেন যে তিনি পৌঁছে গিয়েছেন ৭ কোটি টাকা জয়ের দোরগোড়ায়!

তবে তিনি শেষ পর্যন্ত ৭ কোটি টাকা জয় করতে পারবেন কিনা তা জানা যাবে আজ রাতেই। কারণ, আজ রাত ন’টায় সম্প্রচারিত হতে চলেছে তুমুল জনপ্রিয় রিয়্যালিটি শো ‘কউন বনেগা ক্রোড়পতি’র এই পর্ব। আমরা সকলেই জানি এই মঞ্চে দেশের বিভিন্ন প্রান্ত থেকে প্রতিযোগীরা উঠে আসেন।

সেরকমই সেখানে পৌঁছেছিলেন চন্দর। তবে তার এই যাত্রা অন্যদের তুলনায় অনেকটাই আলাদা। ছোট থেকেই কঠিন রোগের শিকার হয়েছেন তিনি। ইতিমধ্যে তার শরীরে সাতবার সার্জারি করা হয়েছে। এমনকি ডাক্তার অষ্টম সার্জারি করার পরামর্শ দিয়েছেন।

যদিও এই জীবন সংগ্রামে হার মানেননি চন্দর, পাশে পেয়েছেন বাবা-মাকে। ডাক্তার তার অসুখ দেখে এক সময় বলেছিলেন তিনি বিছানা থেকে যদি উঠতে পারেন তাহলে সেটি অনেক বড়ো ব্যাপার। তবে চন্দর এখন অন্যান্যদের মতোনই জীবনযাপন করেন।

‘কউন বনেগা ক্রোড়পতি’র মঞ্চে এসে তিনি তার কঠোর লড়াইয়ের কথা তুলে ধরেন সকলের সামনে। সেখানে অমিতাভ বচ্চনের একের পর এক প্রশ্নবাণের উত্তর দিয়ে তিনি ১ কোটি টাকা জয় করেন। এরপরে তার জন্য উপস্থিত হয় ৭ কোটি টাকার প্রশ্ন। তিনি কি পারবেন এর উত্তর দিতে? জানা যাবে আজ রাত ৯ টায়।