দীর্ঘ অপেক্ষার অবসান! কলকাতায় কনসার্টের দিনক্ষণ ঘোষণা করলেন শ্রেয়া ঘোষাল

1000007750

শ্রোতাদের উৎসাহ আরো খানিকটা বাড়িয়ে দিয়ে জনপ্রিয় সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল ঘোষণা করলেন তার কলকাতার কনসার্টের দিনক্ষণ! সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও সম্প্রতি প্রকাশ্যে এসেছে। সেখানে ভীষণই উচ্ছ্বসিত হয়ে এই খবর ঘোষণা করেছেন তিনি। শুরুতেই তিনি গেয়ে শোনান ‘কলকাতা তুমিও হেঁটে দেখো কলকাতা’ গান।

এরপর তিনি বলতে শুরু করেন, ‘নমস্কার কলকাতা! আমি শ্রেয়া ঘোষাল। আমি ভীষণই আনন্দের সাথে ঘোষণা করছি আমি আমার নিজের শহর কলকাতায় আমার কনসার্ট নিয়ে আসছি। পুজোর ঠিক পরেই এই কনসার্ট হচ্ছে এবং আমার আনন্দ অনেক মাত্রায় বেড়ে গেছে। তাই আর দেরী না করে আপনাদের টিকিট এখনই বুক করুন।’

এই ভিডিওতে তার বেশ কয়েকটি কনসার্টের টুকরো টুকরো মুহূর্ত যোগ করা হয়েছে। সেখান থেকে জানা গিয়েছে আগামী ১৯শে অক্টোবর তার ‘অল হার্টস ট্যুর’ হতে চলেছে কলকাতায়। ইতিমধ্যে বেশ কয়েকটি ওয়েবসাইটে টিকিট উপলব্ধ হয়েছে। তাই যারা এই কনসার্টে যেতে আগ্রহী তারা তাদের টিকিট বুক করতে পারেন।

অন্যান্য যে কোনো জায়গায় কনসার্ট করলেও কলকাতায় কনসার্ট তার জন্য ভীষণই স্পেশাল। কারণ, তিনি এই শহরেরই মেয়ে। গোটা বিশ্বে জনপ্রিয়তা লাভের পর নিজের শহরে কনসার্ট করতে আসার ফলে যে আলাদা রকমের অনুভূতি কাজ করবে তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

তাইতো এই ভিডিও রেকর্ড করার সময় তার চোখেমুখে আনন্দ ধরা পড়েছে এবং এই বিষয়টি জানানোর পর দর্শকদের উচ্ছ্বাস বেড়ে গিয়েছে বহুমাত্রায়। উল্লেখযোগ্য, কলকাতার সাধারণ পরিবারের মেয়ে শ্রেয়া আজ রাজত্ব করছেন সংগীতজগতে। যদিও জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেও সাধারণ থাকতেই পছন্দ করেন তিনি।