'

‘অরিজিৎ শেষ মানুষ…’ হঠাৎ এমন ক্থা কেন বললেন শান?

By BB Apr1,2024 #Arijit Singh #Shaan
'Arijit is the last man...' Why did Shan suddenly say such a thing?বাঁদিক থেকে - শান, অরিজিৎ সিং (প্রতিকী ছবি -Google)

একই ইন্ডাস্ট্রির সদস্য হলেও তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। সর্বদাই একে অপরের প্রশংসায় পঞ্চমুখ থাকেন তারা। তবে এবার শানের মুখে শোনা গেলো ‘অরিজিৎ শেষ..’ কী কারণে এমন মন্তব্য করলেন তিনি? আসুন সেই বিষয়েই জেনে নেওয়া যাক এই প্রতিবেদনে। বলিউড তথা টলিউডের অন্যতম জনপ্রিয় শিল্পী হলেন শান ওরফে শান্তনু মুখোপাধ্যায়।

দীর্ঘদিন ধরেই সংগীতজগতের সাথে যুক্ত রয়েছেন তিনি। শ্রোতাদের উপহার দিয়েছেন একের পর এক সুপারহিট গান। তবে সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানান ভারতীয় সংগীতের ধারা ধীরে ধীরে বদলাচ্ছে। এখন কোনো সংগীতশিল্পীকে অপেক্ষা করে থাকতে হয় না সিনেমায় গান গেয়ে জনপ্রিয়তা অর্জন করার জন্য।

বর্তমানে এই যুগের শীর্ষস্থানে বিশেষ করে র‍্যাপাররাই রয়েছেন। এটা মূলত বাদশা, নেহা কক্কর, গুরু রান্ধাওয়াদের যুগ। তিনি বলেন, ‘অরিজিৎ সিং হলেন শেষ মানুষ যিনি সিনেমায় গান গেয়ে খ্যাতি পেয়েছেন। আজ সংগীতজগতে যত বড়ো নাম আছে সবাই হয় র‌্যাপার নইলে নিজেদের ব্যান্ড আছে বা ইউনিক কোনো মিউজিক স্টাইল আছে।’

একইসাথে তিনি বলেন, ‘অরিজিৎ সিং শেষ মানুষ যিনি ফিল্ম মিউজিক থেকে খ্যাতি পেয়েছেন। কিন্তু এখন অধিকাংশ গায়ক তাদের অ্যালবামের গান থেকেই খ্যাতি পায়। আজকাল ফিল্ম মিউজিক থেকে আর কোনো তারকা তৈরি হয় না।’ আসলেও তাই বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতেও অনেকে জনপ্রিয়তা পেয়ে যান খুব সহজে।

অন্যদিকে নিজের কেরিয়ার সম্পর্কে বলতে গিয়ে শান বলেন গত ১০-১৫ বছরে বলিউড তাকে সঠিকভাবে ব্যবহার করতে পারেননি। তবে স্রোতের সাথেই ভেসে চলতে হয়। তাইতো তিনি নিজের শিল্পকে আরো উন্নত করায় ব্রতী হয়েছেন। উল্লেখযোগ্য, ৫১ বছর বয়সে এসে শান নতুন পরিচয়ে কাজ শুরু করেছেন। বর্তমানে তিনি রেডিও জকি।

আরও পড়ুন,
*লালকৃষ্ণ আডবানীর বাড়িতে গিয়ে ভারতরত্ন সম্মান দিয়ে এলেন রাষ্ট্রপতি, সঙ্গে ছিলেন অমিত শাহ-নরেন্দ্র মোদী
*অনলাইনে অর্ডার করা জন্মদিনের কেক খেয়ে মৃত্যু ছোট্ট মেয়ের!

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক