'

সুন্দরী স্ত্রীর টোপ দিয়ে কামানের মুখে! ভয়ঙ্কর অভিজ্ঞতা রুশ ফেরত ভারতীয় যুবকদের

Bait of the beautiful wife in the mouth of the cannon! Terrible experience of Indian youth returning to Russiaসুন্দরী স্ত্রীর টোপ দিয়ে কামানের মুখে! ভয়ঙ্কর অভিজ্ঞতা রুশ ফেরত ভারতীয় যুবকদের

মিলবে ভালো চাকরি ও সুন্দরী বউ। এমন লোভনীয় প্রস্তাবে একবারে রাজি হয়ে যান হরিয়ানার দুই যুবক। এমন প্রস্তাব পেলে কে ফেলতে চায়! কিন্তু সেই ফাঁদে পা দিয়েই ঘটল চরম বিপদ। কারণ সুন্দরী বউ বা চাকরি দূরে থাক বরং তাদের ডেকে নিয়ে যাওয়া হয় ইউক্রেনে যুদ্ধ করার জন্য। আর সেই প্রস্তাবে রাজি না হওয়ায় চলে অকথ্য অত্যাচায়। কোনোমতে সেই নরক থেকে উদ্ধার পাওয়ার পর সেই ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা শোনালেন হরিয়ানার দুই যুবক মুকেশ ও সানি।

মুকেশ ও সানির বয়স ২১ বছর ও ২৪ বছর। জানা যাচ্ছে, তাদের দু’জনকে কাজের প্রলোভন দেখিয়েছিলেন ট্র্যাভেল এজেন্টরা। জার্মানিতে কাজের জন্য প্রলোভন দেখান তারা। কথা হয় সেদেশের একটি হোটেলে ভালো চাকরি জোগাড় করে দেওয়া হবে। এরপর তারা যাওয়ার জন্য রাজি হলে তাদের প্রথমে নিয়ে যাওয়া হয় জার্মানির বদলে ব্যাংককে। এরপর সেখান থেকে বেলারুশ হয়ে রাশিয়ায়৷

রাশিয়ার একটি সীমান্তবর্তী এলাকায় জঙ্গলে নিয়ে যাওয়া হয় তাদের। মুকেশ ও সানির মতন সেখানে আরও ২০০ জন যুবককে আটক করে রাখা হয়েছিল। এরপর তাদের সকলকে র্যাভেল এজেন্টরা সেনাবাহিনীতে যোগ দেওয়ার জন্য জোর করে। এর বদলে সেখানকার পাসপোর্ট, রুশ বউ ও চাকরি দেওয়ার প্রস্তাব দেওয়া হয়। কিন্তু সেই প্রস্তাবে কেউ রাজি না হলে শুরু হয় তাদের উপর শারীরিক ও মানসিক অত্যাচার।

তাদের ১৫ দিন খেতে দেওয়া হয়নি। গরম কাঠ দিয়ে তাদের মারা হত ছুরি ও বন্দুক তাক করে বরফের উপর শোয়ার জন্য বাধ্য করা হয়। এরপর বিনা নথিতে দেশে প্রবেশ করার জন্য মস্কোর একটি জেলে পাঠিয়ে দেওয়া হয়। এরপর তাদের এক রুশ আইনজীবী জেল থেকে বের করে বাড়ি ফিরতে সাহায্য করে। এরপর তারা ভারতে ফিরে আসেন। ফিরে এসে সেই বিভীষিকাময় দিনগুলির কথা সংবাদমাধ্যমে জানান তারা। জানা যাচ্ছে, গোটা ঘটনায় এফআইআর দায়ের করা হয়েছে।

আরও পড়ুন,
*‘অরিজিৎ শেষ মানুষ…’ হঠাৎ এমন ক্থা কেন বললেন শান?
*‘অরিজিৎ শেষ মানুষ…’ হঠাৎ এমন ক্থা কেন বললেন শান?

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক