সুহানি ভাটনগরের মৃত্যুর ঘটনায় প্রথম বার মুখ খুললেন 'ববিতা' সান্যা

মাত্র ১৯ বছর বয়সে মৃত্যু হয়েছে ‘দঙ্গল’ খ্যাত অভিনেত্রী সুহানি ভাটনগরের। তার মৃত্যুতে শোকের ছায়া বলিউডে। আর সম্প্রতি এই বিষয়ে মুখ খুলেছেন আরেক অভিনেত্রী সান্যা মালহোত্রা। ‘দঙ্গল’ সিনেমায় তার ছোটোবেলার চরিত্রে অভিনয় করেছিলেন সুহানি।

এই বিষয় তিনি বলেন, ‘খবরটা যে সত্যি তা আমি বিশ্বাস করতে পারছি না। সুহানি ভীষণউ মিষ্টি এবং প্রতিভাময়ী অভিনেত্রী ছিলো। খুব তাড়াতাড়ি আমাদের ছেড়ে চলে গেলো সে। শান্তিতে থাকিস ছোটু। সুহানির পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা রইলো।’

আরও পড়ুন,
*পরিবারে আসছে ফুটফুটে একরত্তি! সুখবর ভাগ করে নিলেন বরুণ ধাওয়ান
*পুকুর পাড়ে নাবালিকাকে ধর্ষণ! অভিযোগ প্রতিবেশী দাদার বিরুদ্ধে

অন্যদিকে তার মৃত্যুর খবর পাওয়ার পর আমির খানের প্রযোজনা সংস্থার তরফ থেকেও একটি বার্তা দেওয়া হয়েছে। যেখানে লেখা রয়েছে, ‘সুহানির মৃত্যুর খবরে আমরা গভীরভাবে শোকাহত। ওর পরিবারের প্রতি আমাদের সমবেদনা রইলো। সুহানি না থাকলে দঙ্গল অসম্পূর্ণ থাকতো। তুমি চিরকাল আমাদের হৃদয়ে তারা হয়ে থাকবে।’

সংবাদমাধ্যমে সুহানির বাবা জানিয়েছেন দু’মাস আগে সুহানির একটি হাত ফুলতে শুরু করে হঠাৎ করেই। যদিও প্রথমদিকে তারা বিষয়টিকে খুব একটা গুরুত্ব দেননি। তবে কিছুদিন পরে অন্য হাতও একইরকমভাবে ফুলতে শুরু করে।

ধীরে ধীরে তার সম্পূর্ণ শরীরই ফুলে যায়। চিকিৎসকের কাছে পরামর্শ করা হলেও তার অসুস্থতার প্রকৃত কারণ জানা যায়নি। এরপর ধীরে ধীরে তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। দিল্লী এইমসে ১১ দিন ভর্তি থাকার পর জানা যায় তিনি ‘ডার্মাটোমায়োসাইটিস’ রোগে আক্রান্ত হয়েছেন। তবে চিকিৎসা করেও তাকে সুস্থ করা যায়নি।

আরও পড়ুন,
*টলিউডের ফের সানাই, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কাঞ্চন ও শ্রীময়ী, কবে?
*দিদি নম্বর ওয়ানে’ আসছেন বাংলার দিদি, দাদার ঘরনি! গান, প্রশ্ন, লুচিভাজায় খেলা হবে, কবে?