Monami Ghosh looks 'super hot' in summerMonami Ghosh: গরমের তপ্ত দুপুরে 'সুপার হট' লুকে মোহময়ী মনামী

Monami Ghosh: সামাজিক মাধ্যমে জনপ্রিয় তিনি। সিনেমা জগতে তাকে বিশেষ দেখা না গেলেও ওয়েব সিরিজে অভিনয় করে জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছে যান তিনি। তবে পথ চলা শুরু হয় ধারাবাহিকের হাত ধরে। তিনি হলেন মনামী ঘোষ। ফ্যাশন স্টাইলে যিনি বলিউডের নামীদামী হিরোইনদের পিছনে ফেলে দিতে পারেন। মিডিয়ার নজর থাকে সবসময় তার উপর।

বর্তমানে টেলিভিশনের পর্দায় আর তাকে ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় না। তবে তিনি প্রথম দিনের মতন জনপ্রিয় রয়েছেন। একের পর এক ধারাবাহিকে অভিনয়ের পর তিনি ওয়েব সিরিজে অভিনয় করার সুযোগ পান। বর্তমানে নানান রকম ফ্যাশন পোশাকে ঝড় তোলেন তিনি৷ তার নানান স্টাইল সেন্স যা নজর কেড়ে নেয় সোশ্যাল মিডিয়ায় সকলের।

বর্তমানপ দাপিয়ে গরম পড়েছে৷ গরমে নাজেহাল বঙ্গবাসী। গরমের তপ্ত দুপুরে ঘর থেকে কেউ বেরোতে ভয় পাচ্ছেন। আগামী তিন চার দিন এমনই অস্বস্তিকর আবহাওয়া চলবে বলেও জানিয়েছে হাওয়া অফিস। গরমের জেরে লাল ও কমলা সতর্কতা জারি করা হয়েছে। কিন্তু এসব সাবধানবাণীকে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন মনামী।

এই গরমের তপ্ত দুপুরে মনামীকে দেখা গেলো স্পোর্টস ব্রায়ের সঙ্গে শাড়ি পরতে। এমন প্রচন্ড দাবদাহের মাঝেও স্টাইলে কমতি নেই মনামীর। জানলার পাশে বসে গায়ে গরম রোদ মেখে ছবি পোস্ট করেছেন তিনি। আবহাওয়া সূর্যের দাপটে এমনিই গরম এবং তার মধ্যে মনামীর এমন হট বম্ব ছবি যা তার অনুরাগীদের মনেও আগুনের ফলক লাগিয়ে দিয়েছে।

মনামী দেখতে দেখতে প্রায় ৪০ বছরে পদার্পণ করলেন৷ কিন্তু দেখে তা বোঝার উপায় নেই। বয়স যেনো তার কাছে শুধুই একটি সংখ্যা মাত্র। বয়সকে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন তিনি৷ দুর্দান্ত সাজে নিজের রূপ ও জৌলুশের সামনে সকলকে নত করছেন তিনি।

আরও পড়ুন,
*Crime Show: মামীর সাথে পরকীয়ার সম্পর্কে ভাগ্না, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না যৌনতায় ভরা সংক্ষিপ্ত সিনেমা
*মুকেশ আম্বানির বাড়িতে কাজ করতেন এখন বলিউড অভিনেত্রী, কে তিনি?

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক