কোটি টাকার উপহারও এর কাছে ফিকে! নব দম্পতি শোভন-সোহিনীকে কী দিলেন দীপ্সিতা?

kmc 20240719 083501

দাদা-বৌদিকে বিশেষ উপহার দিয়েছেন বামনেত্রী দীপ্সিতা ধর! যে ছবি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ভাগ করে নিয়েছেন তিনি। আর এই উপহার দেখে এটাই স্পষ্ট হয় যে সেটি হার মানায় বহু নামীদামী উপহারকেও। ১৫ই জুলাই বিবাহ সেরেছেন সঙ্গীতশিল্পী শোভন গাঙ্গুলী এবং অভিনেত্রী সোহিনী সরকার।

kmc 20240719 083100
শোভন গাঙ্গুলী – সোহিনী সরকার

সম্পর্কে শোভনের বোন হন দীপ্সিতা। ননদের ভূমিকা বেশ ভালোভাবে পালন করেছেন বিয়েতে। বিয়ের বেশ কয়েকটি ছবি তিনি ভাগ করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। সেখান থেকে জানা গিয়েছে এক বিশেষ উপহার দিয়েছেন দাদা-বৌদিকে। এদিন তিনি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শোভন এবং সোহিনীর একটি ছবি ভাগ করে নেন।

kmc 20240719 082859
শোভনের বোন দীপ্সিতা

যেখানে দেখা যায় পাশাপাশি দুটো চেয়ারে বসে রয়েছেন তারা। আর হাতে ধরে রয়েছেন সেই বিশেষ উপহার। সেটি আসলে একটি ফোটোফ্রেম যেখানে শোভন এবং সোহিনীর ছবি আঁকা। যদিও দীপ্সিতা সেটি নিজের হাতে আঁকেননি বরং সেটি তার মাধ্যমে পৌঁছে দিয়েছেন শিল্পী সৌরিন দাস।

তার নামও সেখানে লিখে দিয়েছেন তিনি। উল্লেখযোগ্য, গত ১৫ই জুলাই একটি রাজবাড়িতে খুব কম মানুষের উপস্থিতিতে বিয়ে সেড়েছেন এই জুটি। এর আগে তাদের বিয়ে নিয়ে একাধিক প্রশ্ন করা হলেও বারবার এড়িয়ে গিয়েছেন।

Dipshita 17212730766822
দীপ্সিতার ইনস্টাগ্রাম স্টোরি

যদিও তাদের বিভিন্ন সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে স্পষ্ট হয়েছিল বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন তারা। এরই মাঝে হঠাৎ করে বিয়ের ছবি পোস্ট করে সকলকে চমকে দেন সোহিনী এবং শোভন। একেবারে সাবেকি সাজে বিয়ে সেরেছেন সোহিনী। যা আলাদাভাবে নজর কেড়েছে সকলের।