মাথায় সিঁদুর, হাতে শাঁখা-পলা, বিয়ের পর এই প্রথম কোনো অনুষ্ঠানে সামিল সোহিনী

kmc 20240729 133455 XBTb2OXj9J

বিয়ের পর এই প্রথম কোনো অনুষ্ঠানে উপস্থিত হলেন অভিনেত্রী সোহিনী সরকার! শাঁখা-পলা, সিঁদুরে একেবারে আদর্শ বঙ্গবধূ হিসেবে দেখা গিয়েছে তাকে। গত ১৫ই জুলাই হাতেগোনা কয়েকজন মানুষের উপস্থিতিতে বিয়ে সারেন সোহিনী এবং শোভন গাঙ্গুলী।

বয়সে ছোট শোভনকে বিয়ে করার কারণে কম ট্রোলিংয়ের সম্মুখীন হতে হয়নি তাকে। তবে কোনো বিষয় নিয়েই মাথা ঘামাননি তারা বরং ভালোবেসে একে অপরের সাথে নতুন জীবন শুরু করেছেন। বিয়ের দিন সাবেকি সাজিয়ে দেখা গিয়েছিল সোহিনী এবং শোভনকে।

আর এবার বিয়ের পর প্রথমবার প্রকাশ্যে এলেন অভিনেত্রী। এদিন তাকে দেখা যায় লাল রঙের শাড়ি পরিহিত অবস্থায়। সাথে চুল খোঁপা করা, নাকে নোলক, হাতে শাঁখা-পলা, সিঁথি ভর্তি সিঁদুর একেবারে আদর্শ বঙ্গবধূ হিসেবে সেই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন তিনি।

একটি সোশ্যাল মিডিয়া পেজে তার এই ভিডিও প্রকাশ্যে এসেছে। যখন দেখা যায় অন্য এক মহিলার সাথে গল্প করছেন। আবার ছবি তুলছেন হাসিমুখে। তাকে দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। তার সাজগোজের জন্য সকলেই প্রশংসা জানিয়েছেন অভিনেত্রীকে।

আরও পড়ুন,
*মহাদেবের মাস, বাড়িতে এই সব গাছ লাগালেই দারুন ফল মিলবে! জানেন?

উল্লেখযোগ্য, বিয়ের পর নানান বিষয় নিয়ে সমালোচিত হয়েছেন তিনি। এই যেমন প্রাক্তন রণজয় বিষ্ণুর সাথে বিচ্ছেদের বিষয়টি আরো একবার উঠে এসেছে সকলের সামনে। তবে এই বিষয়ে তিনি বলেন দীর্ঘ সময় রণজয়ের হাতে কোনো কাজ ছিল না।

যখন সে ‘গুড্ডি’ ধারাবাহিকে কাজ পেলেন তখন ভেবেছিলেন তাদের বিয়েটা হবে। কিন্তু সেখান থেকেই নাকি রণজয়ের মধ্যে পরিবর্তন লক্ষ্য করেন তিনি। এরপর থেকে ধীরে ধীরে তৈরি হয় দূরত্ব। শেষমেশ বিচ্ছেদের পথেই হেঁটেছেন তারা। বর্তমানে নিজেদের জীবনে আলাদা আলাদাভাবে শুরু করেছেন।

আরও পড়ুন,
*সমুদ্রের ১৯০ ফুট গভীরে ১৭৫ বছর পুরনো শ্যাম্পেনের ভাণ্ডার! সন্ধান পেলো ব্রিটেনের ডুবুরি